চট্টগ্রাম আনোয়ারা সরকারবাড়ীতে ২ দিন ব্যাপী বড়শি প্রতিযোগীতা

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

দেশের যুব সমাজকে মাদক, ইভটিজিং, জঙ্গী সন্ত্রাস থেকে দূরে রাখতে এবং সমাজকে অসুস্থ সংস্কৃতির ভয়াল থাবা থেকে রক্ষা করে সুস্থ সংস্কৃতির ক্রমবিকাশের লক্ষে চট্টগ্রাম জেলার অন্তর্গত আনোয়ারা উপজেলার তৈলারদ্বীপ, বারখাইন, সরকারবাড়ীস্থ শাপলা বড়শি প্রতিযোগীতা বাস্তবায়ন কমিটি ২০১৯ এর উদ্যোগে আগামী ১৩ ও ১৪ই ডিসেম্বর দুই দিন ব্যাপী বিশাল বড়শি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। 

জানা যায় বিপুল আনন্দ ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আয়োজিত হবে এই বড়শি প্রতিযোগীতা। উক্ত প্রতিযোগীতায় স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত থাকিবেন। প্রতিযোগীতায় অংশগ্রহনকারী ১০ জন বিজয়ীকে যথা উপযুক্ত পুরস্কার প্রদান করা হবে। পুরুস্কার প্রদানের তারিখ, সময় ও স্থান পরবর্তী ঘোষনার মাধ্যমে জানানো হবে। ১ম থেকে ১০ জন বিজয়ীর মাঝে যে পুরুস্কার প্রদান করা হবে তা হলোঃ ১। ১ম পুরুস্কার একটি নতুন মোটর বাইক, ২। ২য় পুরুস্কার একটি স্বর্ণের চেইন, ৩। ৩য় পুরুস্কার একটি ফ্রীজ, ৪। ৪র্থ পুরুস্কার একটি লেপটফ, ৫। ৫ম পুরুস্কার একটি টেলিভিশন, ৬। ৬ষ্ঠ পুরুস্কার একটি মোবাইল, ৭। ৭ম পুরুস্কার একটি মোবাইল, ৮। ৮ম পুরুস্কার একটি মোবাইল, ৯। ৯ম পুরুস্কার একটি মোবাইল, ১০। ১০ম পুরুস্কার একটি মোবাইল। প্রতি টিকেটের মূল্য ২০,০০০ (বিশ হাজার) টাকা নির্ধারন করা হয়েছে। প্রতিযোগিতায় অংশ নিতে ইচ্ছুকগন ফাষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এর হিসাব নম্বর- ০১৫৯১২২০০০০৬৬০৭-এ পে-অর্ডার মুলে নি¤œ ঠিকানায় ও মোবাইল নম্বরে যোগাযোগ করে টিকেট সংগ্রহ করতে শাপলা বড়শি প্রতিযোগীতা বাস্তবায়ন কমিটির আহবায়ক ইফতেখারুল করিম চৌধুরী বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। টিকেট সংগ্রহের ঠিকানা নিম্মরুপ।

১। চট্টগ্রাম কোর্ট চেম্বার: রুম নম্বর- ৪২১, শাপলা ভবন, কোর্ট হিল, চট্টগ্রাম।
মোবাইল: ০১৭০৯-৮২৪৯৭৫, 
২। আদিতা এন্টারপ্রাইজ লি:, অফিস: ১৬৮৬ মির্জা আহমেদ সুপার মার্কেট, কমার্শিয়াল বিল্ডিং (২য় তলা), রুম নং- ২০/২১, চৌমুহনী, চট্টগ্রাম, মোবাইল: ০১৮২৪-০২৭৬১৩, ০১৭৪৩-৩৪২৫৬১

বার্তা প্রেরক : ইফতেখারুল করিম চৌধুরী
আহবায়ক, শাপলা বড়শি প্রতিযোগীতা বাস্তবায়ন কমিটি
সরকারবাড়ী, তৈলারদ্বীপ, বারখাইন, আনোয়ারা, চট্টগ্রাম।
মোবাইল: ০১৬৪৭-৫২০৩৮০

পাঠকের মন্তব্য