সাকিবের নিষিদ্ধ হওয়ার খবরে কাঁদলেন নায়িকা মৌসুমী

সাকিবের নিষিদ্ধ হওয়ার খবরে কাঁদলেন নায়িকা মৌসুমী

সাকিবের নিষিদ্ধ হওয়ার খবরে কাঁদলেন নায়িকা মৌসুমী

ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার বিষয়ে আইসিসিকে কিছু না জানানোয় দুই বছরের নিষেধাজ্ঞা পেয়েছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। তার এই বিপদে মুষড়ে পড়েছে গোটা দেশ। সাকিবের নিষিদ্ধ হওয়ার খবরে তাকে সমবেদনা জানিয়ে পাশে দাঁড়াচ্ছেন তার সমর্থকরা। পাশে দাঁড়িয়েছেন বিনোদন জগতের তারকারও। 

আজ বুধবার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে সাকিব আল হাসানের সঙ্গে ছবি পোস্ট করে নায়ক শাকিব খান লিখেছেন, 'বিশ্বসেরা ক্রিকেট তারকা সাকিব আল হাসান এক বছর খেলতে পারবে না, ভাবতেই যেন কেমন লাগছে। তবে মানসিকভাবে শক্তিশালী সাকিব প্র্যাকটিসের মধ্য দিয়ে নিজেকে আরও ভালোভাবে তৈরি করে মাঠে ফিরবেন, এটাই আশাবাদ।'

এদিকে সাকিবের পাশে দাঁড়িয়েছেন প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমীও। এক ভিডিও বার্তায় সাকিবকে তার সমর্থন জানান। ভিডিও বার্তায় মৌসুমী বলেন, একটা পদ্মা সেতু তৈরি করা যতটা সহজ, এক জন সাকিব আল হাসান তৈরি করা ততটাই অসম্ভব। হাজার হাজার বছর অপেক্ষা করলেও এমন একজন প্লেয়ার তৈরি করা সম্ভব না। আমাদের মাঝে সেই সাকিবকে পেয়েছি। সাকিব আল হাসান আমাদের অহংকার, আমাদের দেশরত্ন। আমাদের দেশের অহংকার, আমাদের দেশের সম্পদ। সেই সাকিব ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছে, একজন ভক্ত হিসেবে আমি এই কষ্টটা মেনে নিতে পারছি না বলেই এই প্রতিবাদ জানাচ্ছি।

পাঠকের মন্তব্য