বিপুলসংখ্যক দেশি-বিদেশি অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

বিপুলসংখ্যক দেশি-বিদেশি অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

বিপুলসংখ্যক দেশি-বিদেশি অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে বিপুলসংখ্যক আগ্নেয় ও দেশীয় ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের প্রধানসহ ২ জনকে আটক করেছে জেলার গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে, তাদের শহরের জিরো পয়েন্ট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় একটি এলজি, ১০ রাউন্ড তাজা গুলি ও বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্রসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম।

বৃহস্পতিবার (৩১শে অক্টোবর) সকাল সাড়ে ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রন্জিত বড়ুয়াকে সঙ্গে নিয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন একদল ডাকাত শহরের বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।এ সময়, ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের বাকি সদস্যরা পালিয়ে গেলেও আন্তঃজেলা ডাকাত দলের প্রধান আবদুল তাহের ও মোহাম্মদ জয়নালকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময়, তাদের তল্লাশি করে একটি দেশীয় এলজি, ১০ রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ ধারালো অস্ত্র ও ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আন্তঃজেলা ডাকাত দলের প্রধান আবদুল তাহেরের বাড়ী নোয়াখালী জেলার সুধারাম থানার ধুমচর গ্রামে। অপর ডাকাত জয়নাল ভোলার চরফ্যাশন এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতির একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

পাঠকের মন্তব্য