সৌদি যুবরাজের সাথে লিন্ডসের সম্পর্ক শুধুই ‘প্লেটনিক’

সৌদি যুবরাজের সাথে লিন্ডসের সম্পর্ক শুধুই ‘প্লেটনিক’

সৌদি যুবরাজের সাথে লিন্ডসের সম্পর্ক শুধুই ‘প্লেটনিক’

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সাথে মার্কিন অভিনেত্রী ও গায়িকা লিন্ডসে লোহানের ‘প্লেটনিক ও শ্রদ্ধাপূর্ণ’ সম্পর্ক। এমনটাই জানিয়েছেন লিন্ডসের বাবা মাইকেল লোহান। তার কথা, এই সম্পর্কে কোনো কামনা–বাসনা নেই। তারা শুধুই বন্ধু। লিন্ডসে লোহানের সঙ্গে মোহাম্মদ বিন সালমানের সম্পর্ক নিয়ে প্রকাশিত জল্পনামূলক খবরের পরিপ্রেক্ষিতে এই কথা বলেন মাইকেল লোহান। সূত্র: দ্য ইনডিপেনডেন্ট।

সম্প্রতি, খবর বেরিয়েছে ‘মিন গার্লস’ তারকা লিন্ডসে লোহানকে মোহাম্মদ বিন সালমান ক্রেডিট কার্ডসহ বিভিন্ন উপহার দিয়েছেন। যদিও গত আগস্টে লিন্ডসে লোহানের এক মুখপাত্র সংবাদমাধ্যমের কাছে দাবি করেন মার্কিন তারকার সঙ্গে সৌদি যুবরাজের কোনো রোমান্টিক সম্পর্ক নেই। আর তাঁদের মধ্যে কোনো ক্রেডিট কার্ডও বিনিময় হয়নি।

এরই মধ্যে লিন্ডসে লোহানের বাবা মাইকেল লোহান এ বিষয়ে মুখ খুললেন। তার দাবি মধ্যপ্রাচ্যে লিন্ডসে লোহানের এমন আরও বন্ধু আছে। বলেন, তারা শুধুই বন্ধু (জাস্ট ফ্রেন্ড)। মধ্যপ্রাচ্যে লিন্ডসে লোহানের অনেক ক্ষমতাধর বন্ধু রয়েছে। সে সেখানে কাজ করে, যাওয়া-আসা করে। সেই সুবাদে লিন্ডসে মোহাম্মদ বিন সালমানের সঙ্গে দেখা করেছেন।

সাংবাদিক জামাল খাসোগি হত্যায় সৌদি যুবরাজের সম্পৃক্ততার অভিযোগ সম্পর্কে জানতে চাইলে মাইকেল লোহান বলেন, এখন পর্যন্ত কোনো কিছুই প্রমাণিত হয়নি। যদিও এর আড়ে এ বিষয়ে লিন্ডসে লোহান বলেছেন, মোহাম্মদ বিন সালমান একজন ভালো মানুষ।

পাঠকের মন্তব্য