কুতুবদিয়ায় দূষ্কৃতিকারীরা পুড়িয়ে দিল এক মুদির দোকান

কুতুবদিয়ায় দূষ্কৃতিকারীরা পুড়িয়ে দিল এক মুদির দোকান

কুতুবদিয়ায় দূষ্কৃতিকারীরা পুড়িয়ে দিল এক মুদির দোকান

কুতুবদিয়ায় দূষ্কৃতিকারীরা পুড়িয়ে দিল এক মুদির দোকান। ঘটনাটি ঘঠেছে উপজেলার আলী আকবর ড়েইল ইউনিয়নের কিরন পাড়া এলাকায় কায়েস মাতবর মার্কেটের দেলোয়ার ষ্টোর। জানা যায়, উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের কিরণ পাড়া এলাকার আব্দুস সালামের পুত্র দেলোয়ার হোছাইন কায়েস মার্কেটের একটি দোকান ভাড়া নিয়ে মুদির দোকান করে কোন মতে সংসার চালিয়ে আসছিল। 

গতকাল ৩১ অক্টোবর রাত সাড়ে ১১টার সময় প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। রাত দেড়টার সময় দূষ্কৃতিকারীরা দোকানের দরজার ফাঁক দিয়ে পেট্রোল দিয়ে আগুন দেয়। বড়ঘোপ বাজারের ব্যবসায়ী আব্দুল মালেকের ছেলে নেছার উদ্দিন দোকান বন্ধ করে নাছিয়ার পাড়া নিজ বাড়িতে চলে যাওয়ার পথে কিরণ পাড়া এলাকায় পৌঁছলে  আগুন দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয় নারী পুরুষ এসে প্রাণপণ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হলেও ততক্ষনে দোকান রক্ষিত নগদ টাকা, মালামাল,আসবার পত্র পুড়ে ছাই হয়ে যায়। 

এ ব্যাপারে দোকান মালিক দেলোয়ার হোছাইন জানায়,গতকাল রাতে প্রতিদিনের ন্যায় রাত সাড়ে ১১টার সময় দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। রাত দেড়টার দিকে লোকজন ডাকাডাকি করলে ঘুম থেকে উঠে দোকানে গিয়ে দেখি আগুন। স্থানীয় নারী পুরুষ অনেক চেষ্টা করেও মালামাল রক্ষা করা সম্ভব হয়নি। এসময় দোকানে রক্ষিত নগদ ১০ হাজার টাকা, মালামাল, আসবারপত্রসহ প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। এদিকে ঘটনাস্থল তাৎক্ষনিক ভাবে পরিদর্শন করেন কুতুবদিয়া উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিকী।

পাঠকের মন্তব্য