খোকা বেঁচে আছেন, মৃত্যুর গুঞ্জন সত্য নয় : পরিবার

খোকা বেঁচে আছেন, মৃত্যুর গুঞ্জন সত্য নয় : পরিবার

খোকা বেঁচে আছেন, মৃত্যুর গুঞ্জন সত্য নয় : পরিবার

অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও ঢাকা মহানগর বিএনপির সাবেক সভাপতি, বিএনপির ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা আর নেই বলে গুঞ্জন উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

শনিবার (২ নভেম্বর) সকাল থেকে বিষয়টি নিয়ে ঝড় উঠে ফেসবুকের বিভিন্ন গ্রুপ ও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের ওয়ালে।

তবে এই গুঞ্জনের কোন উত্তর না দিয়ে শনিবার সকাল প্রতিবেদনটি লেখার ঠিক ৩০ মিনিট আগে সাবেক এই মেয়রের পুত্র ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন জানিয়েছেন, ‘মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত আমার বাবা সাবেক সংসদ সদস্য, মন্ত্রী ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন আছেন। দেশবাসীর কাছে ওনার সুস্থতা কামনা করে দোয়া চাচ্ছি। ’

ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। নিউইয়র্কের ম্যানহাটনের মেমোরিয়াল স্লোন ক্যাটারিং ক্যান্সার সেন্টারে চিকিৎসাধীন খোকার শারীরিক অবস্থা পরিবর্তনের আশা ছেড়ে দিয়েছেন চিকিৎসকেরা।

জানা গেছে, গতকাল (শুক্রবার) থেকে তারা খোকার সব চিকিৎসা বন্ধ করে দিয়েছেন। সংকটাপন্ন অবস্থায় তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তবে সর্বশেষ খবরে জানা গেছে, খোকা এখনো বেঁচে আছেন। আর ৩১ অক্টোবর খোকাকে দেখতে নিউইয়র্কে ছুটে গেছেন তার ছেলে বিএনপির বৈদেশিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

পাঠকের মন্তব্য