শ্রেষ্ঠ নায়িকার পুরষ্কার পেলেন অপু বিশ্বাস

শ্রেষ্ঠ নায়িকার পুরষ্কার পেলেন অপু বিশ্বাস

শ্রেষ্ঠ নায়িকার পুরষ্কার পেলেন অপু বিশ্বাস

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সাবেক সফল সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া। তাঁর স্মরণে আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ প্রতিবছরই বিনোদন সাংবাদিকতায় অবদানের জন্য ‘গোলাম কিবরিয়া’ সম্মাননা প্রদান করে থাকে।

এবার ‌‌এ সম্মাননা পেয়েছেন বিনোদন সাংবাদিক রাহাত সাইফুল। আর ‘শ্রেষ্ঠ চলচ্চিত্র নায়িকার’ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন ঢালিউডের কুইন খ্যাত নায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালালের কাছ থেকে তিনি এই সম্মাননা গ্রহণ করেন।

রাহাত সাইফুল বলেন, ‘‌এজেএফবি পরিবারের প্রতি আমি কৃতজ্ঞ। আমার কাজের সম্মাননা হিসেবে যে স্বীকৃতি আমি পেয়েছি, তাতে আগামীতে আমার কাজের প্রতি আরো দায়বদ্ধতা থাকবে।’

আর্টিস্ট-জার্নালিস্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ (এজেএফবি)-এর এক যুগপূর্তি উপলক্ষে অনুষ্ঠিত হলো ‘এজেএফবি স্টার অ্যাওয়ার্ড-২০১৮-১৯’। জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে এই পুরস্কার প্রদান করা হয়।

এই অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক মুজিব। প্রধান অতিথি হিসেবে ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, জসীম গ্রুপ অব কোম্পানি লিমিটেডের সম্মানিত চেয়ারম্যান জসীম উদ্দিন, বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির সভাপতি আবুল হোসেন মজুমদার ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এজেএফবির সভাপতি ফারুক মজুমদার।

‘শ্রেষ্ঠ চলচ্চিত্র নায়িকার’ ক্যাটাগরিতে চিত্রনায়িকা অপু বিশ্বাস ছাড়াও চলচ্চিত্র বিভাগ থেকে অ্যাওয়ার্ড পেয়েছেন চিত্রনায়ক সায়মন সাদিক, চিত্রনায়িকা পরী মণি, চিত্রনায়ক নিরব।

পাঠকের মন্তব্য