নূর হোসেন দিবস ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুবলীগের কর্মসূচি

নূর হোসেন দিবস ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  

নূর হোসেন দিবস ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  

১০ নভেম্বর শহীদ নূর হোসেন দিবস ও ১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচি।

আগামী ১০ নভেম্বর ঐতিহাসিক শহীদ নূর হোসেন দিবস ও ১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বিভিন্ন কর্মসুচি গ্রহন করেছে।

কর্মসূচীর মধ্যে ১০ নভেম্বর শহীদ নূর হোসেন চত্বরে সকাল ৭.০০টায় পূষ্পার্ঘ্য অর্পন, সকাল ৮.০০ টায় জুরাইন কবরস্থানে শহীদ নূর হোসেনের কবরে পুষ্পার্ঘ্য অর্পন, দোয়া ও মোনাজাত।

১১ নভেম্বর যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচীর মধ্যে ভোর ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৮টায় ধানমন্ডি বঙ্গবন্ধু ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন, সকাল ৯টায় বনানী কবরস্থানে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি সহ ৭৫'এর ১৫ আগস্ট নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ এবং মোনাজাত।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস এর প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম ও সদস্য সচিব হারুনুর রশীদ আজ এক বিবৃতিতে সকল কর্মসূচী যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য সংগঠনের সকল শাখার প্রতি নির্দেশ প্রদান করেছেন।

ধন্যবাদান্তে-

হানুরুর রশীদ
সদস্য সচিব, সম্মেলন প্রস্তুতি কমিটি
          ও
সাধারণ সম্পাদক
বাংলাদেশ আওয়ামী যুবলীগ

পাঠকের মন্তব্য