গৌরনদীতে ওয়ার্ড আ'লীগ সভাপতির ফরম জমা দিলেন মোক্তার শিকদার

গৌরনদীতে ওয়ার্ড আ'লীগ সভাপতির ফরম জমা দিলেন মোক্তার শিকদার

গৌরনদীতে ওয়ার্ড আ'লীগ সভাপতির ফরম জমা দিলেন মোক্তার শিকদার

বরিশালের গৌরনদী উপজেলার ইউনিয়ন পর্যায়ে আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির ফরম জমা দিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোক্তার শিকদার।

বুধবার বিকেলে বার্থী ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের উদ্যোগে ধানডোবা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে তিনি এই ফরম জমা দেন। ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লক্ষীকান্ত বৈদ্যের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য রাজু আহম্মেদ হারুন, ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ফরহাদ হোসেন মুন্সী, সহ-সম্পাদক সাংগঠনিক সম্পাদক ছালাম সেরনিয়াবাত, খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আলম হাওলাদার। বক্তব্য রাখেন বার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ রাজ্জাক হাওলাদার, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহজাহান প্যাদা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইমরাত খান প্রমুখ।

এছাড়াও এ সময় ৯নং ওয়ার্ড থেকে বেলায়েত হোসেন খান সভাপতির ফরম জমা দেন এবং অন্যদিকে মঙ্গলবার বিকেলে ৬নং ওয়ার্ড থেকে সাধারন সম্পাদক হিসেবে ফরম জমা দেন মোঃ মোশাররফ ফকির। ত্রি বার্ষিক সম্মেলন উপলেক্ষে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক প্রার্থীরা বিশাল মিছিল নিয়ে শো-ডাউন করেন।

 

পাঠকের মন্তব্য