জাকের পার্টি চেয়ারম্যানের শুভ জন্ম দিন আজ : নানা কর্মসুচী 

জাকের পার্টি চেয়ারম্যানের শুভ জন্ম দিন আজ : নানা কর্মসুচী 

জাকের পার্টি চেয়ারম্যানের শুভ জন্ম দিন আজ : নানা কর্মসুচী 

আজ ১ জানুয়ারী। জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদীর পবিত্র জন্ম দিন।দেশব্যাপী জাকের পার্টি ও সহযোগী সংগঠনসমূহ নানা কর্মসুচীতে অত্যন্ত আনন্দঘন দিবসটি উদযাপন করছে আজ।

দেশ জুড়ে দলীয় কার্য়ালয়ে তেলাওয়াতে কালামে পাক, মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাত, কেক কাটা,মিষ্টি ও উন্নতমানের খাবার বিতরনসহ নানা সামাজিক উদ্যোগে ব্যস্ত দলীয় নেতা, কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীগন। একই সাথে বাড়ী বাড়ী মিষ্টি ও মিষ্টান্ন এবং শুভেচ্ছা ও উপহার বিনিময়সহ নানাভাবে মহান নেতার পবিত্র জন্মদিন উদযাপন করছেন সকলে।

জাকের পার্টির বৈদেশিক শাখাসমূহও নানা আয়োজনে প্রাণ প্রিয় নেতার পবিত্র জন্ম দিন উদযাপন করছেন।

এদিকে, গতকাল ৩১ ডিসেম্বর রাতে বরাবরের ন্যায় বিশ্ব ওলীর (কুঃ ছেঃ আঃ) বেছালত মঞ্জিল বনানী পাক দরবার শরীফ এবং জাকের পার্টি কেন্দ্রীয় কার্য়ালয়ে মিলাদ অনুষ্ঠিত হয়। এর আগে জাকের পার্টি চেয়ারম্যান পবিত্র জন্ম দিনের প্রথম প্রহরে চিরারচরিত রীতিতে বিশ্বওলী হযরত শাহসূফী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ)কেবলাজান ছাহেবের পবিত্র হুজরা শরীফে যান।সেখানে কিছু সময় অবস্থান করেন।পরম করুনাময়ের দরবারে হাত তুলেন।

এরপরে মহান নেতা নিজ কার্যালয়ে এলে অপেক্ষমান হাজারো নেতা, কর্মী ও সমর্থক ফুল ও কেক নিয়ে প্রাণ প্রিয় নেতাকে শুভেচ্ছা ও শ্রদ্ধা জানান। এ সময় জাকের পার্টি চেয়ারম্যান চির চেনা মমতা ও ভালোবাসার পরশে সকলের সাথে কুশল বিনিময় করেন। খোঁজ খবর নেন।

পাঠকের মন্তব্য