মাজার'কে হাতিয়ার হিসেবে ব্যবহার করে গরুর বাণিজ্য নয় 

মাজার'কে হাতিয়ার হিসেবে ব্যবহার করে গরুর বাণিজ্য নয় 

মাজার'কে হাতিয়ার হিসেবে ব্যবহার করে গরুর বাণিজ্য নয় 

মাজার কে হাতিয়ার হিসেবে ব্যবহার করে গরুর বাণিজ্য প্রশ্রয় দেওয়া যায় না: কেরানীগঞ্জে কর্মী সম্মেলনে ড. সায়েম আমীর ফয়সল

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান হুঁশিয়ার করে দিয়ে বলেন, হক থেকে আমাকে বঞ্চিত করে এমন কোন শক্তি নাই। আমরা কারো হক মেরে খাই নাই। আমার বাবার নামে, আমার দাদার নামে অনেক কটুক্তি হয়েছে। গত তিন মাসে আমরা দুই হাজার মানুষের কর্মসংস্থান করতে পেরেছি। গরিবের হকের টাকা মেরে কিন্তু আমরা ব্যবসা করি নাই। তিনি আরো বলেন, আমার দাদার পবিত্র প্রতিষ্ঠান নিয়ে কেউ যদি বানিজ্য করতে চায়, তাহলে তা প্রতিরোধ করা হবে। মাজারকে কে হাতিয়ার হিসেবে ব্যবহার করে গরুর বাণিজ্য প্রশ্রয় দেওয়া যায় না। আমরা স্বচ্ছতায় বিশ্বাস করি। জাকের পার্টির সব কিছুই স্বচ্ছ।

ঢাকার কেরানীগঞ্জে এক সমাবেশে তিনি এ সব কথা বলেন। ঢাকা জেলা জাকের পার্টির সভাপতি মোঃ শামসুদ্দিন মোল্লা সমাবেশে সভাপতিত্ব করেন।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান বলেন, প্রবৃদ্ধির সুফল যদি জনসাধারণ না পায়, গরিব দেখি না পায় তাহলে এর সার্থকতা কোথায়? পানামা পেপারস কেলেঙ্কারি সাথে যারা জড়িত তারা যদি প্রশ্রয় পায়, তাদের মাধ্যমে নীতি নির্ধারন হয়, তাহলে জাতি হিসেবে আমরা কিভাবে আগাতে পারবো? দেশে প্রতিদিন বেকারত্বের হার বাড়ছে। দক্ষ অদক্ষ বেকার, শিক্ষিত বেকার। এ সমস্যা অবশ্যই মোকাবেলা করতে হবে।

ড. সায়েম আমীর ফয়সল বলেন, আমরা স্বপ্ন দেখি অর্থনীতিতে নীতি আসবে, রাজনীতিতে নীতি আসবে। দেশ আরো এগিয়ে যাবে। মনে রাখতে হবে, আমরা কোনো প্রতিষ্ঠান বা দলের কাছে জিম্মি নই। যারা জাকের পার্টি কে দাবিয়ে রাখতে চেয়েছিল, আজ সেখান থেকেই জাকের পার্টির উত্থান হয়েছে।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আপনাদের কাছে একটাই দাবি - আমরা যেন জনগণের অন্ন, বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা করতে পারি সে জন্য দোয়া করবেন। ইসলামের আদর্শ যেন আমরা সংরক্ষণ করতে পারি- সে জন্য দোয়া করবেন।

ড. সায়েম আমীর ফয়সল নেতা-কর্মীদের উদ্যেশ্য করে বলেন, জাকের পার্টি চৌদ্দশত বছরের আদর্শ ধারণ করছে। ৭ শত বছরের ইতিহাস আপনাদের সাথে। আপনারা দেশের জন্য নিবেদিতপ্রাণে কাজ করে যান। তিনি বলেন, মানুষকে আমরা সম্মান করতে জানি। আমাদের বিনয় শক্তির একটি বৈশিষ্ট্য।

পাঠকের মন্তব্য