বঙ্গবন্ধু বিপিএল : একদিনের বিরতির পর শুক্রবার দুই ম্যাচ

বঙ্গবন্ধু বিপিএল : একদিনের বিরতির পর শুক্রবার দুই ম্যাচ

বঙ্গবন্ধু বিপিএল : একদিনের বিরতির পর শুক্রবার দুই ম্যাচ

একদিনের বিরতির পর কাল আবারো মাঠে গড়াবে বঙ্গবন্ধু বিপিএলের খেলা। শুক্রবার দিনের প্রথম ম্যাচে বেলা ২টায় লড়বে ঢাকা প্লাটুন ও রংপুর রেঞ্জার্স। এই ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শেষ করবে রংপুর। দিনের দ্বিতীয় ম্যাচে বিগ ক্লাশ। কুমিল্লার ডু অর ডাই.. জিতলেই প্লে-অফে খেলবে খুলনা। ম্যাচটা শুরু হবে সন্ধ্যা ৭টায়। 

বিপিএল সপ্তম আসরের সেরা চার দলের তিনটাই নিশ্চিত.. বাকি একটা পজিশনের জন্য লড়াইয়ে খুলনা টাইগার্স আর কুমিল্লা ওয়ারিয়র্স। 

যেখানে অনেকটাই এগিয়ে খুলনা। ম্যাচ বাকি দুইটা জিততে হবে যে কোন একটায়। তাহলেই কোন হিসেব নিকেষ ছাড়াই প্লে-অফে খেলবে খুলনা। তাইতো অনুশীলনে বেশ ফুরফুরে মুশফিকের দল।

খুলনা টাইগার্সের কোচ জেমস ফস্টার বলেন, শুধুমাত্র সেরা চারে খেলাই টার্গেট নয়, প্রত্যেক ম্যাচই আমরা জিততে চাই। এই মুহুর্তে এই লক্ষ্য নিয়েই আমরা এগোচ্ছি। লোকাল আর বিদেশি মিলে আমাদের টিম কম্বিনেশনটা বেশ ভালো। সেটাই কাজে লাগিয়ে টুর্নামেন্টে ভালো কিছু করা।

কুমিল্লার জন্য ডু অর ডাই ম্যাচ.. হারলেই বিদায়। জিতলে টিকে থাকবে আশা। সে সব না ভেবে রাউন্ড রবিন লিগে নিজেদের সেরাটা খেলে জয় তুলে নিতে চায় ওয়ারিয়র্স। শুক্রবারের প্রথম ম্যাচটা কেবলই নিয়মরক্ষার। প্লে-অফ আগেই নিশ্চিত করেছে ঢাকা প্লাটুন। তবে, টেবিলের শীর্ষস্থানটা পুনরুদ্ধারের মিশন প্লাটুনদের। একই সাথে প্রথম কোয়ালিফায়ার খেলা। 

অন্যদিকে, এবারের টুর্নামেন্ট থেকে বেজেছে বিদায় ঘণ্টা। বিশেষ এডিশনটা জয় দিয়ে শেষ করতে চায় রংপুর রেঞ্জার্স।

পাঠকের মন্তব্য