বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা

গতকাল বুধবার, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. এ. কে. আব্দুল মোমেন এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ ফেরদৌস আলম ও মেজর (অবঃ) সাইদুর রহমানের নেতৃত্বে আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।  

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে, আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাথে সমন্বয় রক্ষা করে দেশের বাইরে বিভিন্ন দেশে সহযোগী হিসেবে কাজ করবে। বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আন্তর্জাতিক সম্পাদক এবং আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মহাসচিব আহমেদ ফিরোজ বিদেশী কমিটিসমূহের ব্যাপারে সমন্বয় সাধন করবেন। 

সংগঠনের সম্মানীত প্রতিষ্ঠাতা সজিব ওয়াজেদ জয়ের অনুপ্রেরণায় বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে কাজ করতে সকলে একমত পোষণ করেন। আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২৮ টি বিদেশ কমিটি সংগঠনটির সাথে একিভুত হয়ে কাজ করে যাবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়।

একই সাথে বলা হয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চিন্তা চেতনা, কর্মপরিকল্পনা বাস্তবায়ন এবং আদর্শে বলিয়ান হয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশনে যারা পদে থাকতে আগ্রহী তাদেরকেও কেন্দ্র/ মহানগর/ জেলা/ বিদেশ/ থানা কমিটিতে যোগ্য পদে রাখা হবে। কেন্দ্রীয় কমিটির সাথে যোগাযোগ রাখতে অনুরোধ জানানোর পাশাপাশি নতুন কমিটির প্রতি শুভ কামনা জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিলেকশন কমিটির চেয়ারম্যান এবং আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর  চেয়ারম্যান ড. আবুল হাসনাৎ মিল্টন। 

পাঠকের মন্তব্য