আসছে শ্রমিক দম্পতির ট্র্যাজেডির গল্পে নিশো-মেহজাবীন

আসছে শ্রমিক দম্পতির ট্র্যাজেডির গল্পে নিশো-মেহজাবীন

আসছে শ্রমিক দম্পতির ট্র্যাজেডির গল্পে নিশো-মেহজাবীন

ভালোবাসার গভীরতা মাপার একক হলো দুঃসময়। মানুষ কোন সময় তার ভালোবাসার মানুষকে সবচেয়ে বেশি অনুভব করে? সম্ভবত মৃত্যুর সময়! ভালোবাসার কাছে মৃত্যুও হার মানে। ভালোবাসার এই জিতে যাওয়া গল্প নিয়ে আমরা আসছি।

সোশ্যাল মিডিয়ায় নিউর নতুন নাটক ‘শিফট’ নিয়ে ওপরের কথাগুলো লিখেছেন পরিচালক সঞ্জয় সমদ্দার। আফরান নিশো ও মেহাজাবীন চৌধুরী অভিনীত নাটকটির পোস্টার ইতিমধ্যে সাড়া ফেলেছে। যেখানে উঠে এসেছে এক শ্রমিক দম্পতির জীবনে ঘটে যাওয়া ট্র্যাজেডি।

নাটকের গল্পটা এমন— একই প্লাস্টিক কারখানায় কাজ করে তারা। অত্যন্ত সুখের দাম্পত্য জীবন তাদের, কিন্তু রয়েছে ছোট্ট আফসোস। কেন তারা দুজন এক শিফটে কাজ করতে পারেন না? এর মধ্যে একদিন একই শিফটে কাজ করার সুযোগ পায় এই দম্পতি। আর সেদিনই ঘটে ভয়ংকর ট্র্যাজেডি।

মিরপুরের একটি প্লাস্টিক কারখানায় নাটকটির দৃশ্যায়ন হয়েছে। এখানে নিশো-মেহজাবীন যথাক্রমে মতি-মায়ার চরিত্রে অভিনয় করেছেন।

‘শিফট’ নিয়ে নির্মাতা আরও বলেন, “শুদ্ধতম ভালোবাসায় মানুষ সহজ হয়, সুন্দর হয়। সেই সহজ, শুদ্ধ, হৃদয় স্পর্শী ভালোবাসার গল্প নিয়ে এই ভ্যালেন্টাইনে স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে, ফয়সাল আজাদের প্রযোজনায় নিয়ে আসছি ‘শিফট’।”

নাটকটির মূল গল্প আফরান নিশোর, লিখেছেন ইশতিয়াক অয়ন। টেলিভিশনে প্রচার হবে ভালোবাসা দিবসে, তারপর উন্মুক্ত হবে ইউটিউবে।

পাঠকের মন্তব্য