বিশ্বকাপজয়ী যুবাদের লাল গালিচা সংবর্ধনা বিসিবি'র

বিশ্বকাপজয়ী টাইগার যুবাদের লাল গালিচা সংবর্ধনা দিলো বিসিবি

বিশ্বকাপজয়ী টাইগার যুবাদের লাল গালিচা সংবর্ধনা দিলো বিসিবি

যুব বিশ্বকাপে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব দেখানো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল লাল গালিচা সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার বিকেল ৪টা ৫৫টা মিনিটে আকবর আলীদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। 

এসময় বিমানবন্দরে পৌঁছার পর আকবর আলীর নেতৃত্বাধীন বাংলাদেশ যুব দলকে ফুলেল শুভেচ্ছ জানান বিভিন্ন সংগঠনসহ বিভিন্ন পেশার হাজার হাজার মানুষ। পরে বিমানবন্দর থেকে ক্রিকেটারদের ‘চ্যাম্পিয়ন বাস’ করে নিয়ে আসা হয় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে আসার আগেই শেরেবাংলা স্টেডিয়ামের গেটে লাল কার্পেট বিছিয়ে রাখা হয়।

এসময় বিশ্বকাপজয়ী যুবাদের দেখতে মিরপুরে হাজার হাজার মানুষের ঢল নামায় ক্রিকেটারদের লাল গালিচা সংবর্ধনার ব্যবস্থা করা হয় শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। মাঠের মধ্যে একটি মঞ্চ তৈরি করা হয়। রাখা হয় বিশ্বকাপের ট্রফি। পেছনে রাখা হয় বিশ্বকাপজয়ী টাইগারদের ছবি সম্মলিত একটি ব্যানার।

সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ক্রিকেটারদের নিয়ে বিসিবি অফিস থেকে স্টেডিয়ামে নামেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মাঠে নেমে ক্রিকেটারদের সঙ্গে ট্রফি উদযাপন করেন ক্রিকেট বোর্ডের পরিচালকরা। ট্রফি উদযাপনের সঙ্গে সঙ্গেই মিরপুর শেরেবাংলায় শুরু হয় আতশ বাজি, চলে কয়েক মিনিট ধরে।

পরে বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের নিয়ে কেক কাটেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ ক্রিকেট বোর্ডের পরিচালকরা। এরপর পাপন এবং বাংলাদেশ যুব দলের বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী একসঙ্গে ট্রফি উঁচিয়ে অংশ নেন ফটোসেশনে।

পাঠকের মন্তব্য