পূর্ণিমার ডুবে গেল তার জীবনের সব সাজানো স্বপ্ন

পূর্ণিমার ডুবে গেল তার জীবনের সব সাজানো স্বপ্ন

পূর্ণিমার ডুবে গেল তার জীবনের সব সাজানো স্বপ্ন

লাল বেনারসি শাড়ি জড়ানো ছিল। হাতে মেহেদির রঙ। নতুন জীবন শুরুর আগেই নববধূ সুইটি খাতুন পূর্ণিমাকে (২০) কেড়ে নিলো পদ্মা। ডুবে গেল তার জীবনের সব সাজানো স্বপ্ন।

রাজশাহীর পদ্মায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ কনের মরদেহও উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট নয়জনের মরদেহ উদ্ধার করা হলো। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজ সবাইকে খুঁজে পাওয়ায় উদ্ধার কাজ সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

৫ মার্চ পবা উপজেলার চরখিদিরপুর এলাকার ইনসার আলীর ছেলে আসাদুজ্জামান রুমনের সঙ্গে একই উপজেলার ডাঙেরহাট এলাকার শাহীন আলীর মেয়ে সুইটি খাতুন পূর্ণিমার বিয়ে হয়। রাজশাহী মহানগরীর শ্রীরামপুরে বৌভাত অনুষ্ঠান থেকে ফেরার পথে শুক্রবার (৬ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে পদ্মা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনা ঘটে।

এ ঘটনার পর তদন্তে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করে জেলা প্রশাসন। তদন্ত কমিটির প্রধান রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম সে সময় জানান, ডুবে যাওয়া নৌকা দুটি ছিল ডিঙি নৌকা। ধারণক্ষমতার অতিরিক্ত যাত্রী বোঝাই ছিল।

শুক্রবার সন্ধ্যায় নৌকোডুবির ঘটনার পর শনিবার বিকেল পর্যন্ত নিখোঁজ নয়জনের মধ্যে ছয়জনের এবং রবিবার বিকেল পর্যন্ত আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

পাঠকের মন্তব্য