করোনা ভাইরাস আতঙ্ক : শুটিং বাতিল, দেশে ফিরলেন মিমি-জিৎ

করোনা ভাইরাস আতঙ্ক : শুটিং বাতিল, দেশে ফিরলেন মিমি-জিৎ

করোনা ভাইরাস আতঙ্ক : শুটিং বাতিল, দেশে ফিরলেন মিমি-জিৎ

শুটিং অসমাপ্ত রেখেই দেশে ফিরলেন মিমি চক্রবর্তী, জিৎ ও বিশ্বনাথ বসু। বুধবার সকালে কলকাতা বিমানবন্দরে নামেন এই তিন অভিনেতা-সহ একাধিক কলাকুশলী। করোনা এখন দ্রুতহারে ছড়িয়ে পড়েছে ব্রিটেনে। বিদেশ থেকে যাঁরা আসছেন, তাঁদের কোয়ারেন্টাইনে পাঠানো হচ্ছে। সেই নিয়ম মেনে মিমি ও জিৎ আইসোলেশনে যাবেন বলে জানিয়েছেন তাঁরা।

বিমানবন্দরে নামার পর অভিনেতা বিশ্বনাথ বসু জানিয়েছেন, লন্ডনে পরিস্থিতি এখনও হাতের বাইরে যায়নি। মাস্ক পরে ঘুরছেন না কেউ। তবে সতর্ক থাকার জন্যই তাঁরা শুটিং বাতিল করে দেশে ফিরেছেন। একই কথা অন্য অভিনেতাদের মুখেও। মিমিও জানান, লন্ডনের পরিস্থিতি খুব যে খারাপ, তা নয়। মাস্ক ব্যবহার করছেন না। লন্ডন ও দুবাই এয়ারপোর্টে মানুষজন প্রায় নেই বললেই চলে। এর আগে তিনি এত খালি বিমানবন্দর দেখেননি।

বিমানবন্দরে নেমে মিমি চক্রবর্তী সোজা নিজের গাড়িতে উঠে পড়েন। তাঁর অগে অভিনেত্রী জানান, সাবধনতার জন্য তিনি আইসোলেশনে থাকবেন। চিকিৎসকদের স্বাস্থ্যবিধি মেনে চলবেন তিনি। ব্রিটেনের মতো জায়গা থেকে দেশে ফিরেছেন তাঁরা। সেখানে করোনা ছড়িয়ে পড়েছে ইতিমধ্যেই। তাই বাড়ি গিয়ে তিনি নিজেকে আলাদা করে রাখবেন। এ ব্যাপারে তিনি বাবা-মাকেও জানিয়ে দিয়েছেন। আগামী ৭ দিন বাড়ি থেকে বের হওয়ার কোনও প্রশ্নই নেই বলে জানিয়েছেন মিমি। জিৎ জানিয়েছেন, করোনার জন্য ব্রিটেনে কোনও সমস্যার মুখোমুখি তাঁরা হননি। কিন্তু দেশের করোনা নিয়ে বর্তমান পরিস্থিতি ও টলিউডের শুটিং বাতিলের খবর পাওয়ার পর প্যাক আপ করে দেশে ফিরে আসেন তাঁরা। কারণ সবার সুরক্ষা সর্বাগ্রে প্রয়োজন। কাজকর্ম তো চলতেই থাকবে।

প্রসঙ্গত ‘বাজি’র সুবাদেই এই প্রথম দেখা যাবে জিৎ এবং মিমি জুটিকে। প্রযোজনায় অভিনেতা জিৎ মদনানি নিজেই। জিতের ব্যানারে ‘বাজি’র পরিচালনা করবেন অংশুমান প্রত্যুষ। সিনেমার সিংহভাগের শুটিং হবে বিদেশে। কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল লন্ডনে। সেই শুটিং বাতিল করে কলকাতায় ফিরলেন জিৎ-মিমি। 

পাঠকের মন্তব্য