নবীগঞ্জের পৃথকস্থানে ধর্ষণের শিকার দুই কিশোরী : আটক ১

নবীগঞ্জের পৃথকস্থানে ধর্ষণের শিকার দুই কিশোরী : আটক ১

নবীগঞ্জের পৃথকস্থানে ধর্ষণের শিকার দুই কিশোরী : আটক ১

নবীগঞ্জে একই দিনে পৃথক স্থানে ধর্ষণের শিকার হয়েছে ২ কিশোরী। পরে মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে পুলিশের নিরাপত্তায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে।জানা যায়, নবীগঞ্জ উপজেলার কাজীরগাঁও গ্রামের আব্দুল মন্নাফ ওরফে মিছিল মিয়ার পুত্র ২ সন্তানের জনক জুয়েল মিয়া (২৬) এর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল নবীগঞ্জ আদর্শ বিবিয়ানা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর জনৈক ছাত্রীর সাথে। 

প্রেমের সুত্র ধরে গত ১৮ মার্চ বুধবার সন্ধ্যায় বিয়ের প্রলোভন দিয়ে ফুঁসলিয়ে ওই ছাত্রীকে বাড়ির বাহিরে নিয়ে আটকে রেখে ধর্ষণ করে। এদিকে ছাত্রীর পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজা-খুঁজি করে ধর্ষিতার বাবা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করলে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এসআই আতিক ধর্ষিতাসহ জুয়েল মিয়াকে আটক করেন।অপরদিকে, একই উপজেলার কুড়িশাইল গ্রামের সাইদ মিয়া (১৮) নামে এক যুবকের হাতে ধর্ষিত হয়েছে প্রতিবেশী জনৈক কিশোরী। 

ধর্ষিতার মা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ প্রহরায় ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষক সাইদ ওই গ্রামের ওয়াহিদ মিয়ার পুত্র।এ ব্যাপারে নবীগঞ্জ থানার এসআই আতিক জানান, কিশোরীদ্বয়কে ২১ মার্চ শনিবার পুলিশ প্রহরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলা তদন্তাধীন আছে।

পাঠকের মন্তব্য