নবীগঞ্জে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানে ২৯ হাজার টাকা জরিমানা 

নবীগঞ্জে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানে ২৯ হাজার টাকা জরিমানা 

নবীগঞ্জে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানে ২৯ হাজার টাকা জরিমানা 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ ম্যাজিস্ট্রেট এর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৪টি দোকানে ২৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

সোমবার বিকেলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ জেলার সহকারী পরিচালক দেবানন্দ সিন্হা'র নেতৃত্বে ঢাকা-সিলেট মহা সড়কর আউশকান্দিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ মালামাল ও ইন্ডিয়ান কোলড্রিক রাখার দায়ে ১৫ হাজার টাকা, বেঙ্গল ফুড এ মেয়াদ উত্তীর্ণ দই পাওয়ায় ৮ হাজার টাকা, মূল্য তালিকা না ঝুলানোর কারণে মৌবন এন্টার প্রাইজকে ৩ হাজার টাকা ও মা ভ্যারাইটিজ ষ্টোরকে ৩ হাজার টাকা সহ মোট ৪টি প্রতিষ্টানকে ২৯ হাজার টাকা জরিমানা করা হয়। 

অভিযান পরিচালনা শেষে ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হবিগঞ্জ জেলার সহকারী পরিচালক দেবানন্দ সিনহা বলেন, অসাধু ব্যবসায়ীরা দ্রব্য মূল্য বৃদ্ধির কারণে আমরা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ জেলা কার্যালয় প্রতিদিন তদারকি করে যাচ্ছি। প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম যারা বাড়াচ্ছে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসছি। এরই দ্বারাবাহিকতায় আজ আমরা ঢাকা- সিলেট মহা সড়কর নবীগঞ্জ উপজেলার আউশকান্দিতে অভিযান পরিচালনা করি। 
 

পাঠকের মন্তব্য