সুন্দরগঞ্জে করোনা ভাইরাস রোধে এমপি’র সামগ্রী বিতরণ

সুন্দরগঞ্জে করোনা ভাইরাস রোধে এমপি’র সামগ্রী বিতরণ

সুন্দরগঞ্জে করোনা ভাইরাস রোধে এমপি’র সামগ্রী বিতরণ

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য (এমপি) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী’র ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বুধবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, থানা ও স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বিভিন্ন দফতরের কর্মকর্তা, কর্মচারী, ডাক্তার, নার্স, সিএইচসিপি ও সেচ্ছসেবীদেরকে করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য এসব সামগ্রী বিতরণ করা হয়েছে। ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি’র প্রতিনিধি হিসেবে করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করেন জাপার পৌর সভাপতি আব্দুর রশিদ সরকার ডাবলু, উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি রেজাউল ইসলাম রানা, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি সরওয়ার হোসেন বাবু, জাতীয় ছাত্রসমাজের সভাপতি শাহ সুলতান সরকার সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নুরসহ অন্যান্য নেতৃবৃন্দ। বিতরণকৃত সামগ্রীর মধ্যে ছিল ১ হাজার পার্সোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই), ৫’শ বোতল হ্যান্ড স্যানিটাইজার, ৫’শ গ্লোবস ও ৫’শ মাস্ক।   

সুস্পষ্ট বক্তব্যের পর মঙ্গলবারও মানুষের মধ্যে আতংক বিরাজ করছিল। এছাড়া গাইবান্ধা পৌরসভা তাদের নিয়ন্ত্রনাধীন পৌরপার্ক এবং এসকেএস ফাউন্ডেশনের নিয়ন্ত্রনাধীন রির্সোট এসকেএস ইন্ লক ডাউন ঘোষণা করেছে।

পাঠকের মন্তব্য