করোনা আতঙ্ক : হোম কোয়ারেন্টিনে ঢালিউড তারকারা

করোনা আতঙ্ক : হোম কোয়ারেন্টিনে ঢালিউড তারকারা

করোনা আতঙ্ক : হোম কোয়ারেন্টিনে ঢালিউড তারকারা

করোনা সংক্রমণের ঝুঁকিতে ১০ দিনের সাধারণ ছুটিতে বাংলাদেশ। স্কুল কলেজ অফিস আদালত বন্ধের পাশাপাশি বন্ধ সব ধরনের শুটিং। তাই অনেকটা হোম কোয়ারেন্টিনে ঢালিউড তারকারা। সামাজিক দুরত্ব বজায় রেখে এই সময়ে তাদের নানান কর্মকাণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের জন্য শেয়ার করছেন তারা। পরামর্শ দিচ্ছেন সচেতন থাকার।

আগামী ঈদ উৎসবকে সামনে রেখে নির্মাতা অনন্য মামুন মুক্তি দিতে চেয়েছিলেন 'নবাব এলএলবি' ছবি। চুক্তি করেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে। শুটিং শুরু হওয়ার কথা ছিল ২৮ মার্চ, কিং খানের জন্মদিনে। তবে করোনা আতঙ্কে পিছিয়ে গেল শুটিং।  

তাই অনেকটাই ঘরে সময় পার করছেন ঢাকাই সিনেমার ব্যস্ত এই নায়ক। তবে এই সময়ে, সবাইকে ঘরে থাকতে নিজের ভেরিফায়েড ফেইজবুক পেইজে পরামর্শ দিচ্ছেন শাকিব খান। করোনা নিয়ে সবাইকে সর্তক থাকা উচিত বলছেন, ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ভক্তদের উদ্দ্যেশ্যে শেয়ার করা ভিডিওতে তিনি বলেছেন, ভয় না পেলে এই পরিস্থিতি থেকে উত্তোরণ সম্ভব নয়। 
 
হোম কোয়ারেন্টিনে আছেন ঢাকাই চলচ্চিত্রের আরেক জনপ্রিয় নায়ক আরেফিন শুভ। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা ভিডিওতে তিনি বলছেন 'আমাদের সুরক্ষা আমাদের নিজেদের হাতে'। বার্তা দিচ্ছেন এই সময়ে কোন রকম গুজবে কান না দেয়ার।  

একটু সচেতনতা আর আশপাশে ঘোরাফেরা বন্ধ করতে পারে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি। এমন বার্তা দিয়ে চিত্র নায়িকা নুসরাত ফারিয়া বলছেন, এখন সময় ঘরে থাকার। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ভক্তদের জন্য তিনি শেয়ার করেছেন এই ভিডিও বার্তা। সেইসাথে পরামর্শ দিচ্ছেন 'থাকতে হবে বাড়িতেই'। 

পাঠকের মন্তব্য