প্রজন্মকন্ঠের সম্পাদকের বড়ভাই সাখাওয়াত হোসেন আর নেই 

প্রজন্মকন্ঠের প্রকাশক ও সম্পাদকের বড়ভাই সাখাওয়াত হোসেন

প্রজন্মকন্ঠের প্রকাশক ও সম্পাদকের বড়ভাই সাখাওয়াত হোসেন

প্রজন্মকন্ঠ ডট কম এর প্রকাশক ও সম্পাদক এবং প্রজন্মকন্ঠ মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব, মোঃ মোস্তাফিজুর রহমান টিপু এর শ্রদ্ধেয় খালাতো বড়ভাই, সাখাওয়াত হোসেন গতকাল শনিবার আনুমানিক মধ্যরাতে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন `ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’।   
 
প্রজন্মকন্ঠ পরিবারের প্রার্থনা- হে আল্লাহ্‌, তাঁকে ক্ষমা করুণ এবং তাঁকে দয়া করুণ, শান্তিতে রাখুন, তার থাকার স্থানটিকে মর্যাদাশীল করুণ, তার কবরকে প্রশস্থ করে দিন। বরফ ও তুষারের শুভ্রতা দিয়ে, তাকে গুনাহ থেকে এমন ভাবে পরিস্কার করে দাও সাদা কাপড় পরিস্কার হয় ময়লা থেকে, তাকে দুনিয়ার বাসস্থানের চেয়ে উত্তম বাসস্থান, পরিবার ও সঙ্গী দান করুন, হে মাবুদ, তাকে জান্নাতে দাখিল করুন, তাকে কবর আর দোজখের আজাব থেকে রক্ষা করুণ। আমিন।  
 
আজ রবিবার সকাল ১০টায় জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তাঁর মরদেহ দাফন করা হবে বলে পারিবারি সুত্রে জানানো হয়েছে। দীর্ঘদিন তিনি জটিল রোগে ভুগছিলেন। সে ভুরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের শাহিবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রয়াত প্রধান শিক্ষক ইউসুফ আলী মাস্টারের চার সন্তানের দ্বিতীয় ছেলে। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা এবং তিন ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।      

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন প্রজন্মকন্ঠ পরিবার। এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। 

পাঠকের মন্তব্য