করোনা : একই পরিবারের পাঁচ সদস্যকে ঠাকুরগাঁও হাসপাতালে 

করোনা : একই পরিবারের পাঁচ সদস্যকে ঠাকুরগাঁও হাসপাতালে 

করোনা : একই পরিবারের পাঁচ সদস্যকে ঠাকুরগাঁও হাসপাতালে 

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে একই পরিবারের পাঁচ সদস্যকে রংপুর মেডিক্যাল থেকে আবার ঠাকুরগাঁও হাসপাতালে ফেরত পাঠানো হয়েছে। 

নমুনা সংগ্রহ শেষে ঠাকুরগাঁও থেকে করোনা উপসর্গ নিয়ে রংপুর মেডিক্যালের করোনা ইউনিটে ভর্তি হওয়া পাঁচ রোগীকে আবারো ফেরত পাঠানো হলো। ঠাকুরগাঁওয়ে আইসোলেশন সেন্টারে তাদের চিকিৎসা দেয়া হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

রংপুর জেলা সিভিল সার্জন হিরম্ব কুমার জানান, নমুনা সংগ্রহের জন্য ওই পাঁচ জনকে রংপুরে আনা হয়েছিলো। তারা সকলেই একই পরিবারের সদস্য। আইডিসিআর এর একটি দল তাদের নমুনা সংগ্রহ করেছেন। পরীক্ষা-নিরীক্ষার পরই নিশ্চিত হওয়া যাবে তারা করোনা ভাইরাসে আক্রান্ত কিনা? সিভিল সার্জন আরও জানান, তাদের ঠাকুরগাঁওয়ে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হবে। সন্ধ্যায় ঠাকুরগাঁও থেকে আসা সরকারি একটি অ্যাম্বুলেন্সে তাদের নিয়ে যাওয়া হয়। তাদের জ্বর কাশি থাকলেও শ্বাস কষ্ট নেই এবং তারা সকলে ভালো আছেন বলে জানান সিভিল সার্জন হিরম্ব কুমার। 

এদিকে রবিবার সকালে করোনা ইউনিটে থাকা এক ব্যাক্তি ফেইসবুকে দেয়া স্ট্যাটাসে জানান,  তার চিকিৎসা ঠিকমতো হচ্ছেনা এবং তীব্র শ্বাসকষ্ট রয়েছে। ওই স্ট্যাটাসের পরেই মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। তবে, ওই ব্যাক্তি ডিবিসি নিউজকে জানান খাবার ও চিকিৎসা না পেয়ে বাধ্য হয়েই ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে সাংবাদিকদের সহায়তা চান তিনি।

পাঠকের মন্তব্য