মানবতার পাশে কেন্দ্রীয় কমিটি বঙ্গবন্ধু ফাউন্ডেশন

মানবতার পাশে কেন্দ্রীয় কমিটি বঙ্গবন্ধু ফাউন্ডেশন

মানবতার পাশে কেন্দ্রীয় কমিটি বঙ্গবন্ধু ফাউন্ডেশন

করোনাভাইরাসে উদ্ভুত সঙ্কট মোকাবেলায় সাধারণ মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণের পাশাপাশি অসহায়-দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মানবিক সংগঠন কেন্দ্রীয় কমিটি বঙ্গবন্ধু ফাউন্ডেশন। সম্প্রতি করোনা আতঙ্কে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও কার্যত লক ডাউন ।  এতে কর্মহীন হয়ে পড়েছে খেঁটে খাওয়া মানুষ।

করোনায় ক্ষতিগ্রস্থ এদেশের নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দ। ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাজনৈতিকভাবে এবং কমিটির মাধ্যমে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বার, তৌহিদুর রহমান রিপন ভাই ও নাজনীন আলম, যুগ্ম সম্পাদক কবি শাহানা জেসমিন, মহিলা সম্পাদক সারমিন আক্তার ময়না, প্রচার সম্পাদক মহুয়া মহুসহ দেশ বিদেশের বিভিন্ন কমিটির নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিপ্লবী সাধারণ সম্পাদক মোহাম্মদ ফেরদৌস আলম।

এ ধারা অব্যাহত রেখে বিশ্বের এ মহাদূর্যোগে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের দেশ-বিদেশ কমিটির নেতৃবৃন্দ এবং সম্মানিত সকল সদস্যকে মানবতার পাশে থাকতে এবং মানবিক কাজের সমন্বয়ের লক্ষ্যে আগ্রহী দাতাদেরকে প্রয়োজনে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিপ্লবী সাধারণ সম্পাদক মোহাম্মদ ফেরদৌস আলম। 

মানবিক কাজের সমন্বয়ের লক্ষ্যে আগ্রহী দাতাদেরকে প্রয়োজনে যোগাযোগ- 

মোঃ ফেরদৌস আলম
সাধারণ সম্পাদক
বঙ্গবন্ধু ফাউন্ডেশন
কেন্দ্রীয় কমিটি
মোবাঃ ০১৭৩১৯৯৫৩৮৬

পাঠকের মন্তব্য