ঠাকুরগাঁও ভুল্লীর কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

ঠাকুরগাঁও ভুল্লীর কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

ঠাকুরগাঁও ভুল্লীর কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

বর্তমান সময়ে বিশ্বব্যাপী এক আতংকের নাম করোনা ভাইরাস। করোনা ভাইরাসের সংকটময় মুহূর্তে ঠাকুরগাঁও ভুল্লীর কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন চেম্বার অব কর্মাসের পরিচালক ও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এস এম সাওন চৌধুরী। 

নিজ অর্থায়নে ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ১২০ জন কর্মহীম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল,৩ কেজি আলু, ১ কেজি মসুর, ৫০০ গ্রাম তেল, ৭০০ গ্রাম চিড়া, ১ ট কাঁচা সাবান এর প্যাকেট দেওয়া হয়। খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল হক চৌধুরী, ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তি, কৃষক নেতা ফরহাদ হোসেন রিংকু, সাবেক ইউপি সদস্য আনারুল হক সরকার প্রমুখ। 

এ সময় তিনি বলেন, করোনা ভাইরাসে দেশের এই সংকটময় মুহূর্তে আসুন আমরা সকলে যে যার অবস্থান থেকে কর্মহীন সাধারণ মানুষের মাঝে কিছু হলেও খাবার সামগ্রী বিতরণ করি। তাহলে কেউ আর না খেয়ে থাকবে না। এসব পরিবারকে খাবার সামগ্রী বিতরণ করার সময় তিনি আরো বলেন, আমি আমার ব্যক্তিগত উদ্যোগে এ সংকট ময় মোকাবেলায় যতটুকু পারি সাহায্য করতে থাকবো। পাশাপাশি তিনি বৃত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান।

পাঠকের মন্তব্য