ময়মনসিংহে বেদে বস্তিতে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

ময়মনসিংহে বেদে বস্তিতে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

ময়মনসিংহে বেদে বস্তিতে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

ময়মনসিংহ শহরতলীর চরঈশ্বরদীয়া এলাকায় ভাসমান বেদে বস্তিতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা পুলিশ। 

এ সময় বেদে পরিবারের প্রতিটি সদস্যের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন জেলা সুপার মোহাঃ আহমার উজ্জামান। জানা যায়, জেলা পুলিশ তাদের রেশন ও নিজেদের ব্যাক্তিগত তহবিল থেকে এ সহায়তা সামগ্রী বিতরণ করেন।মঙ্গলবার (৩১ মার্চ) বিকালে চরঈশ্বরদীয়া এলাকার চীন মৈত্রী সেতুর পাশে বেদে সম্প্রদায়ের অস্থায়ী ভাসমান ঝুপড়ি ঘরে ঘরে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, মাস্ক ও হ্যান্ড সেনিটাইজারসহ অন্যান্য খাদ্য সামগ্রী পৌছে দেয় জেলা পুলিশ।

এ সময় পুলিশ সুপার বলেন, আজকে আমরা যাদের সহায়তা করলাম তারা প্রকৃত পক্ষেই নিত্যদিন উপর্জন করে জীবন চালানোদের মতো মানুষ। বৈশ্বিক শক্তি করোনা ভাইরাসের সংক্রমনে মানব জীবন যখন থমকে যাচ্ছে ওদের জীবন তখন অচল হয়ে পড়েছে। এই মানুষ গুলোর পাশেও আমাদের দাড়াঁতে হবে।তিনি আরও বলেন,আমরা সংক্রমণের তৃতীয় ধাপে প্রায় পৌঁছে গিয়েছি। এখন দরকার সর্বাধিক সতর্কতা ও কোয়ারেন্টিন। দরকার সামাজিক দুরত্ব শতভাগ নিশ্চিতকরণ। তাই যতটা সম্ভব ঘরে থাকবো, নিজে সুস্থ থাকবো অন্যকেও সুস্থ রাখবো। সহায়তা সামগ্রী বিতরণ শেষে পুলিশ সুপার, কোতোয়ালী মডেল থানা পুলিশ, ডিবি ও ট্রাফিক পুলিশের টিম নিয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন। তখন পুলিশ ভ্যান থেকে মাইকিং করে করোনা প্রতিরোধে করণীয় নিয়ম মেনে চলার কথা বলা হয়।

পুলিশ সুপারের সাথে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি হুমায়ন কবীর, অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন, কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান প্রমুখ।

পাঠকের মন্তব্য