সাঈদীর মুক্তি চাওয়া সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার 

সাঈদীর মুক্তি চাওয়া সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার 

সাঈদীর মুক্তি চাওয়া সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার 

জামায়াতের কেন্দ্রীয় নেতা ও যুদ্ধাপরাধী মামলায় আমৃত্যু সাজাপ্রাপ্ত আসামি মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তি দাবি করে পদ হারিয়েছেন ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিহাদুল ইসলাম।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিহাদুল ইসলাম গত ২৯শে মার্চ তার ফেসবুক আইডি থেকে জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর কারামুক্তি দাবি করেন। বিষয়টি জেলা ছাত্রলীগের নজরে আসলে গত বৃহস্পতিবার জরুরি এক সভায় মিলিত হন ছাত্রলীগের নেতারা। সভায় সর্বসম্মতিক্রমে জিহাদুলকে ছাত্রলীগ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে নাটক করে কেউ বেশিদিন টিকতে পারে না। অনেকেই সুযোগ বুঝে ভোল পাল্টিয়ে দলে ভিড়েছে। কিন্তু একটা সময় তাদের আসল চরিত্র ফুটে উঠে। সেই রকমই কাজ করেছে জিহাদুল ইসলাম। ফলে তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

জিহাদুল ঢাকা বঙ্গবন্ধু আইন কলেজে অধ্যয়নরত। এর আগে সে ফরিদপুর সরকারি রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলায়। 

পাঠকের মন্তব্য