সুন্দরগঞ্জে প্রবাসী লিখন সরকারের উদ্যোগে ত্রাণ বিতরণ  

সুন্দরগঞ্জে প্রবাসী লিখন সরকারের উদ্যোগে ত্রাণ বিতরণ  

সুন্দরগঞ্জে প্রবাসী লিখন সরকারের উদ্যোগে ত্রাণ বিতরণ  

মহামারি করোনাভাইরাসের থাবায় থমকে গেছে সারা বিশ্ব। বেগতিক পরিস্থিতি বিবেচনায় নিজের নিরাপত্তা ও জীবিকা নিবারন নিয়ে শঙ্কিত সকল পেশার মানুষ। পেশাগত দায়িত্ব পালনে অনেকেই আতঙ্কিত। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের প্রতিরোধে চলছে সর্বোচ্চ প্রচেষ্টা। আমাদের দেশেও রাষ্ট্রীয় পর্যায়ের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পাশাপাশি ব্যক্তি পর্যায়েও এই সংক্রমণের হাত থেকে রক্ষা পেতে নেয়া হচ্ছে নানাবিধ কর্মকান্ড ও ত্রানের ব্যবস্থা।  

এরই ধারাবাহিকতায় (৪ এপ্রিল) রোজ শনিবার সকাল থেকে সুন্দরগঞ্জ উপজেলার ১০নং শান্তিরাম ইউনিয়নে লিখন সরকার বাহরাইন প্রবাসীর উদ্দোগে ৪০ টি পরিবার কে ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরন করেন। এ মহৎ উদ্যোগে-কে স্বাগতম জানিয়েছেন রওশনারা ফাউন্ডেশন এবং এলাকাবাসী। ত্রাণ পাওয়া ধলি বেগমের সাথে কথা বলে জানাগেছে, তার হাড়ির পাতিলে ৩ দিন যাবত চাউল উঠে না, কিন্ত আজ সে ত্রাণ পেয়ে খুশিতে আত্নহারা।   

এদিকে বাহরাইন প্রবাসী লিখন সরকারের সাথে মুঠো ফোনে কথা বলে জানা গেছে, তিনি বলেন সারাবিশ্ব মহামাড়ি করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত, কেউ ঘড় থেকে বাহির হতে পারছে, লকডাউন থাকার কারোনে, তাই এই  সময়ে উচ্চ মানুষ গুলো যদি গরিবদের পাশে দ্বারাই, তখন তারা কিছুটা হলেও সচ্ছল হবে। তাই এই চিন্তা -ভাবনা করে আমি আমার নৈনিক দায়িত্ব পালন করার চেষ্টা করছি।

এই সময় উপস্থিত ছিলেন, বাহরাইন প্রবাসী লিখন সরকারের পক্ষের প্রতিনিধি, জনাব মোখলেছুর রহমান, জিয়াউর রহমান, বিশিষ্ট সমাজ সেবক, রিপন মিয়া, রওশনারা ফাউন্ডেশনের সদস্য, হাজী মোঃ নরুল ইসলাম, প্রমুখ সহ এলাকার সুধিজন উপস্থিত ছিলেন। 

পাঠকের মন্তব্য