ছাত্রী ধর্ষণ : কুড়িগ্রামে দুই কিশোরকে পুলিশে দিল এলাকাবাসী

ছাত্রী ধর্ষণ : কুড়িগ্রামে দুই কিশোরকে পুলিশে দিল এলাকাবাসী

ছাত্রী ধর্ষণ : কুড়িগ্রামে দুই কিশোরকে পুলিশে দিল এলাকাবাসী

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ২য় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। অভিযুক্ত দুই কিশোরকে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। 
মঙ্গলবার (৭ই এপ্রিল) উপজেলার চর শৌলমারী ইউনিয়নে চর গেন্দার আলগা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর রাতেই অভিযুক্ত দুই কিশোরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শিক্ষার্থীর মা।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম এ তথ‌্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও শিশুটির পরিবার জানায়, মঙ্গলবার বিকেল ৫টার দিকে নির্যাতনের শিকার শিশুটি বাড়ীর পাশে একটি মাঠে অন‌্যান‌্য শিশুদের সাথে খেলছিল। এসময় একই গ্রামের সাইদুর(১৪) ও শরিফ(১৫) তাকে ফুসলিয়ে পার্শ্ববর্তী একটি ভুট্টাক্ষেতে নিয়ে যায়। সেখানে শরিফের সহযোগিতায় সাইদুর শিশুটিকে ধর্ষণ করে। 

এসময় শিশুটির চিৎকারে এলাকাবাসী এসে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এবং অভিযুক্ত সাইদুর ও শরিফকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। নির্যাতনের শিকার শিশুটিকে চিকিৎসার জন্য রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নুপুর বিশ্বাসের বরাত দিয়ে রৌমারী থানার ওসি আবু মোঃ দিলওয়ার হাসান ইনাম জানান, প্রাথমিকভাবে শিশুটির শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তাকে উন্নত চিকিৎসার জন‌্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

ওসি আবু মোঃ দিলওয়ার হাসান ইনাম বলেন, ‘অভিযোগ পেয়েছি যা মামলা হিসেবে রেকর্ডের প্রক্রিয়াধীন রয়েছে। আটক দুই কিশোরকে আদালতে পাঠানো হবে।’  

পাঠকের মন্তব্য