বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করায় যশোরে যুবক আটক

বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করায় যশোরে যুবক আটক

বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করায় যশোরে যুবক আটক

করোনাভাইরাস ও সরকারি কার্যক্রম নিয়ে বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করায় যশোরে মোস্তাফিজুর রহমান নামে এক যুবককে আটক করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, সিম ও মেমোরি কার্ড জব্দ করা হয়।

আটক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(২), ২৯(১) ও ৩১(২) ধারায় যশোর কোতোয়ালী থানায় মামলা করার প্রক্রিয়া চলছে।

বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-৬ যশোর ক্যাম্প থেকে জানানো হয়েছে, ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লে. এম সরোয়ার হুসাইন এবং স্কোয়াড কমান্ডার এএসপি সোহেল পারভেজের নেতৃত্বে র‍্যাবের একটি টিম বুধবার বিকেলে যশোর সদর উপজেলার বালিয়াঘাটা-লাউখালির মোজাফফর হোসেনের বাড়িতে অভিযান চালায়। এ বাড়ি থেকেই আটক করা হয় মোজাফফর হোসেনের ছেলে মোস্তাফিজুর রহমানকে। এসময় তার ব্যবহৃত একটি মোবাইল ফোন, সিম ও মেমোরি কার্ড জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জব্দ করা মোবাইল ফোন ও সিম কার্ড ব্যবহার করেই তিনি করোনাভাইরাস ও সরকারি কার্যক্রম নিয়ে বিভিন্ন বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করতেন। বৃহস্পতিবার যশোর কেতোয়ালী থানার তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের তিনটি ধারায় মামলা করা হবে।

পাঠকের মন্তব্য