মোরেলগঞ্জে হতদরিদ্রদের দ্বারে দ্বারে ছুটছেন এ্যাড. মিলন এমপি 

মোরেলগঞ্জে হতদরিদ্রদের দ্বারে দ্বারে ছুটছেন এ্যাড. মিলন এমপি 

মোরেলগঞ্জে হতদরিদ্রদের দ্বারে দ্বারে ছুটছেন এ্যাড. মিলন এমপি 

জনতার পাশে থাকার অঙ্গীকার রক্ষায় করোনা ভাইরাসের কারনে কর্মহীন অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিতে প্রতিনিয়ত জনতার দ্বারে দ্বারে ছুটছেন বাগেরহাট-৪ আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন। 
 
বৃহস্পতিবার দিনভর তিনি মোরেলগঞ্জ উপজেলার বারইখালী,মোরেলগঞ্জ ও পঞ্চকরণ ইউনিয়নের বিভিন্ন স্পট ও বাড়ি বাড়ি গিয়ে অসহায় কর্মহীন অসচ্ছল পরিবারের হাতে হাতে খাদ্য সামগ্রী পৌছে দেন। হতদরিদ্র এসব নারী-পুরুষেরা নিজ নিজ গৃহে বসে তাদের প্রিয় নেতা এ্যাডভোকেট আমিরুল আলম মিলন এমপি’র হাত থেকে সরাসরি খাদ্য সামগ্রী পেয়ে আবেগাপ্লুত হয়ে পরেন এবং আল্লাহর শুকরিয়া আদায় করেন। এসময় জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন এসব হতদরিদ্র মানুষের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকার ও দেশবাসীর জন্য দোয়া  চান এবং পর্যায়ক্রমে আরও খাদ্য সহায়তা পৌছে দেয়া হবে বলে আশ্বস্ত করেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম,এমদাদুল হক, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. হারুন-অর রশীদ, আওয়ামী লীগ নেতা ইখতিয়ার হোসেন দিলাল, যুবলীগ নেতা মোজাম্মেল হক মোজাম, এ্যাডভোকেট মো. তাজিনুর রহমান পলাশ, খুলনা জেলা ছাত্রলীগ নেতা মো. মিরাজুল ইসলাম মেরাজ। আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান যথাক্রমে মাহমুদ আলী হাওলাদার, শফিকুর রহমান লাল, আ. রাজ্জাক মজুমদারসহ সংশ্লীষ্ট ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ইতোপূর্বে তিনি মোরেলগঞ্জ-শরণখোলার বিভিন্ন ইউনিয়নে হতদরিদ্র মানুষের কাছে খাদ্য সহায়তা পৌছে দেন।

পাঠকের মন্তব্য