প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বঞ্চিত উত্তর কুতুবদিয়া পাড়ার বাসিন্দারা  

প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বঞ্চিত উত্তর কুতুবদিয়া পাড়ার বাসিন্দারা  

প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বঞ্চিত উত্তর কুতুবদিয়া পাড়ার বাসিন্দারা  

মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী পাননি কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর কুতুবদিয়া পাড়ার বাসিন্দারা। 

নোবেল করোনা ভাইরাসের কারণে সরকারের পক্ষ থেকে সারা দেশের ন্যায় পর্যটন নগরী কক্সবাজারও লকডাউন ঘোষণা করা হয়েছে। আর এই লকডাউন এর কারণে কর্মহীন হয়ে পড়েছে কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর কুতুবদিয়া পাড়ার সাধারণ মানুষ।কর্মহীন হওয়ার পর থেকে পরিবারগুলো কোনরকম খেয়ে না খেয়ে ঘরে বসে দিনপার করছে। 

উত্তর কুতুবদিয়া পাড়ার বাসিন্দারা অভিযোগ করে বলেন,করোনাভাইরাস এর কারণে কর্মহীন মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যে ত্রাণ সামগ্রী দেশব্যাপী দেওয়া হয়েছে তা কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর কুতুবদিয়া পাড়ার বাসিন্দারা পাননি। এমনকি এ পর্যন্ত কারো কাছ থেকে কোন প্রকার সাহায্য -সহযোগিতা দেওয়া হয়নি।

উত্তর কুতুবদিয়া পাড়ার সমাজ কমিটির সভাপতি জানান, এখানকার অধিকাংশ মানুষ জেলে তারা সাগরে মাছ শিকার করে বিক্রি করে দৈনিক যা পাই তা দিয়ে জীবিকা নির্বাহ করে। এই পরিবার গুলো একদিন মাছ শিকারে যেতে না পারলে অনেক সময় না খেয়ে থাকতে হয়।আর করোনাভাইরাস এর কারণে সরকারের লকডাউন ঘোষণার পর থেকে তাদের পরিস্থিতি আরো খারাপ হয়ে গেছে। 

এলাকাবাসীর দাবি,এই সংকটময় সময়ে যেন কোন রকম দু'বেলা দুমুঠো খেয়ে বেঁচে থাকতে পারে সেই জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও কক্সবাজার জেলা প্রশাসকের সহযোগিতা কামনা করেন। 

পাঠকের মন্তব্য