দ্বিতীয় বারের মতো কন্যা সন্তানের বাবা হলেন সাকিব 

দ্বিতীয় বারের মতো কন্যা সন্তানের বাবা হলেন সাকিব 

দ্বিতীয় বারের মতো কন্যা সন্তানের বাবা হলেন সাকিব 

চারদিকে করোনা আতঙ্কের মধ্যে সুখবর দিলেন সাকিব আল হাসান। দ্বিতীয় বারের মতো কন্যা সন্তানের বাবা হয়েছেন জাতীয় দলের এ তারকা ক্রিকেটার।

কয়েকদিন আগেই সাকিব আল হাসান জানিয়েছিলেন যে, দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন তিনি। অবশেষে সেই অপেক্ষা ফুরাল। সাকিব-শিশির দম্পতির কোলজুড়ে এবারও এলো কন্যা সন্তান। শুক্রবার সন্ধ্যায় সাকিবের ব্যক্তিগত ম্যানেজার রাব্বি আমিন সোহান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। সাকিব তার স্ত্রী-কন্যার সঙ্গে এখন যুক্তরাষ্ট্রে রয়েছেন।

২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২০১৫ সালের ৮ নভেম্বর প্রথমবারের মতো বাবা হন সাকিব। তার বড় কন্যার নাম আলাইনা হাসান অব্রি।

সমগ্র বিশ্ব এখন করোনাভাইরাসের আক্রমণে বিপর্যস্ত। বাংলাদেশেও এই ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ১০০ জনেরও বেশি মানুষ মারা গিয়েছে। সাকিব আল হাসান এখন যুক্তরাষ্ট্রে থাকলেও সেখান থেকে বাংলাদেশের মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

করোনা মোকাবেলার জন্য সাকিব চালু করেছেন সাকিব আল হাসান ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের মাধ্যমে তিনি অর্থ সংগ্রহ করছেন। করোনায় বিপর্যস্ত মানুষকে সহায়তা করার জন্য সাকিব তার প্রিয় ব্যাট নিলামে বিক্রি করে দিয়েছেন। ২০১৯ বিশ্বকাপে খেলা সাকিবের ব্যাটটি নিলামে ২০ লাখ টাকা দিয়ে কিনে নিয়েছেন একজন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি।

পাঠকের মন্তব্য