আর নেই বলিউড অভিনেতা ঋষি কাপুর 

আর নেই বলিউড অভিনেতা ঋষি কাপুর 

আর নেই বলিউড অভিনেতা ঋষি কাপুর 

বলিউড অভিনেতা ঋষি কাপুর আজ বৃহস্পতিবার সকালে মারা গেছেন।

গুরুতর অসুস্থ হলে বুধবার ভোরে তাকে মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

ঋষির মৃত্যুর খবর টুইটে প্রথম জানান, বলিউডের আরেক মহীরুহ অভিনেতা অমিতাভ বচ্চন। পরে সংবাদমাধ্যমকে ভাইয়ের মৃত্যুর খবর জানান রণধীর কাপুর।

বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকস্তব্ধ হয়ে যায় সিনেমাপ্রেমীরা। শোক প্রকাশ করেছেন অনেকেই। টুইটে শোক জানান, দক্ষিণী সুপারস্টার রজনীকান্তও। তিনি বলেন, দেশ আরও এক প্রতিভাবান অভিনেতাকে হারালো। 

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধি টুইটে শোকপ্রকাশ করে লেখেন, ইরফান খানের পরেই ঋষি কাপুরের চলে যাওয়া বিরাট ক্ষতির মুখে দাঁড় করাল হিন্দি ছবির দুনিয়াকে। প্রজন্মের পর প্রজন্ম ধরে ঋষির অনুরাগীরা তাঁর প্রতিভায় বুঁদ হয়েছিলেন। ভারতীয় সিনে দুনিয়া এবং চলচ্চিত্রপ্রেমীরা তাঁকে স্মরণ করবেন আজীবন। 

এদিকে, ২০১৮ সাল থেকেই ক্যানসারের চিকিৎসা চলছিলো ঋষির। নিউইয়র্কে চলছিল তার চিকিৎসা। গত বছর সেপ্টেম্বরে দেশে ফেরেন তিনি। এ বছরের ফেব্রুয়ারিতে ভাইরাল ফিভারের জন্য ঋষি কাপুরকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। যদিও দিন কয়েকের মধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন তিনি। 

বুধবার (২৯শে এপ্রিল) মারা গেছেন বলিউডের আরো এক ক্যানসার আক্রান্ত অভিনেতা ইরফান খান। ইরফানের আকস্মিক মৃত্যুতে শোকাহত বলিউড। সেই রেশ কাটার আগেই সামনে এল ঋষি কাপুরের মৃত্যুর খবর।

পাঠকের মন্তব্য