রাঙ্গাবালীতে ACYS সেচ্ছাসেবক নাহিদের ইফতার সামগ্রী বিতরণ

রাঙ্গাবালীতে ACYS সেচ্ছাসেবক নাহিদের ইফতার সামগ্রী বিতরণ

রাঙ্গাবালীতে ACYS সেচ্ছাসেবক নাহিদের ইফতার সামগ্রী বিতরণ

করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব ও পবিত্র রমজান উপলক্ষে পটুয়াখালী জেলার রাঙ্গাবালীতে এন্টি করোনা ইয়ুথ সোসাইটি (ACYS) সংগঠনের  সেচ্ছাসেবক মোঃ নাহিদ গাজী এর পক্ষ থেকে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার ঘুরে ঘুরে অসহায় পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী পৌঁছে দেয় নাহিদ। নাম প্রকাশের না শর্তে অসহায় পরিবারের কয়েকজন সদস্য জানান,  দেশের এই দুর্ভোগের সময় তারা আমাদের পাশে দাড়িয়ে অনেক বড় মনের পরিচয় দিয়েছেন। এসময় তারা সৃষ্টি কর্তার কাছে সংগঠন টির সদস্যদের জন্য দোয়া প্রার্থনা করেন।

এবিষয়ে এন্টি করোনা ইয়ুথ সোসাইটি ( ACYS) সেচ্ছাসেবক মোঃ নাহিদ গাজী বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় ও কর্মহীন পরিবারের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। এ সময় তিনি সকলকে সচেতন থাকারও আহ্বান জানান। 

উল্লেখ্য যে, দেশের এই ক্রান্তিলগ্নে রাঙ্গাবালী উপজেলায় কয়েকজন তরুন যুবারা মিলে এন্টি করোনা ইয়ুথ সোসাইটি (ACYS) নামে সংগঠনটি গঠন করে। এরপর উপজেলা প্রশাসনের সহায়তায় গত ২৫শে মার্চ জনসচেতনতায় যাত্রা শুরু করে। ইতোমধ্যে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, উপজেলার বিভিন্ন ইউনিয়ন এ মাক্স, হ্যান্ড স্যানিটাইজার সহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেন সংগঠনটি। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও সামাজিক দূরত্ব বজায় রাখতে নানা পদক্ষেপ গ্রহণ করছেন সংগঠন এর সেচ্ছাসেবকরা।

পাঠকের মন্তব্য