ফুলপুরে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী পক্ষে মানববিক সহায়তা 

ফুলপুরে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী পক্ষে মানববিক সহায়তা 

ফুলপুরে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী পক্ষে মানববিক সহায়তা 

ময়মনসিংহের ফুলপুরে করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত কর্মহীন ও দরিদ্র মানুষের মাঝে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি'র পক্ষে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।ফুলপুর উপজেলার ছনধরা, রামভদ্রপুর, ভাইটকান্দি ও সিংহেশ্বর ইউনিয়নের ৫ শ কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে আজ শনিবার এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর তালিকায় ছিলো, চাল, ডাল, তেল, পিয়াজ, আলু, সাবান।

করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত কর্মহীন ও দরিদ্র মানুষের মাঝে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি'র পক্ষে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন, ফুলপুর উপজেলা আওয়ামীলীগের সিনিঃ যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, তারাকান্দা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মেজবাউল আলম রুবেল চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পাভীন লাকি, প্রতিমন্ত্রীর এপিএস হাবিবুর রহমান, ভাইটকান্দি ইউপি চেয়ারম্যান শেখ আলা উদ্দিন, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, মোহাম্মদ আলী স্বপন, আবু বকর সিদ্দিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক মাহবুবুর রহমান, ছাত্রলীগ নেতা আব্দুর রাজ্জাক সাগর সহ সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য