নতুন দৃষ্টান্ত গড়লেন বিজয় একাত্তর হলের ছাত্রলীগ নেতা রাজিব আহমেদ  

 ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব আহমেদ

ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব আহমেদ

কোভিড-১৯ এর মহামারীতে পুরো পৃথিবী যখন দিশেহারা তখন বাংলাদেশে মহামারীর চ্যালেঞ্জ মোকাবেলায় দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুরো দেশ একযোগে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা ইতোমধ্যেই নেত্রীর নির্দেশে এই নিজেদের সর্বোচ্চ দিয়ে পরিস্থিতি মোকাবেলায় কাজ করে যাচ্ছে। ছাত্রলীগের নেতা কর্মীরা কৃষকের জমির ধানকাঁটা থেকে শুরু করে বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দেয়াসহ সকল সম্ভব্য সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছে। 

এবার কৃষকের জমিতে ধান লাগিয়ে নতুন দৃষ্টান্ত স্থাপন করলেন ঢাবির বিজয় একাত্তর হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব আহমেদ। কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কুলশীবাসা গ্রামের ৪ জন দরিদ্র কৃষকের ৩বিঘা জমিতে ধান লাগিয়ে নতুম এই দৃষ্টান্ত স্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এই নেতা। জানা যায়, আজ সকালে রাজীব আহমেদের নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগের একটি টিম কৃষকের সহায়তার জন্য তাদের জমিতে ধান লাগাতে এগিয়ে আসেন।   
   
এ বিষয়ে ছাত্রলীগ নেতা রাজিব বলেন, "ধান কাটা শেষে এখন ধান লাগানোর মওসুম শুরু হচ্ছে, আজ আমরা কৃষকের সহায়তার জন্য ৩বিঘা জমিতে ধান লাগিয়েছি, সহযোগিতা অব্যাহত রেখে এভাবে আরো কৃষকের সহায়তা করবো ইনশাআল্লাহ"। 

এর আগে তার নেতৃত্ব এলাকায় ত্রাণ পৌঁছে দেওয়া, জনসচেতনতা তৈরীসহ কোভিড-১৯ মোকাবেলায় নানা কার্যক্রম পরিচালিত হয়।

পাঠকের মন্তব্য