অসচ্ছল ভক্তদের ২০ লাখ টাকা দিচ্ছেন নায়ক অনন্ত জলিল 

অসচ্ছল ভক্তদের ১০ লাখ টাকা দিচ্ছেন নায়ক অনন্ত জলিল 

অসচ্ছল ভক্তদের ১০ লাখ টাকা দিচ্ছেন নায়ক অনন্ত জলিল 

সিনেমার বাইরেও একজন মানবিক মানুষ হিসেবে সুনাম অর্জন করেছেন অনন্ত জলিল। বিপদে আপদে ছুটে যান মানুষের পাশে। এবার এ নায়ক তার ভক্তদের পাশে দাঁড়াচ্ছেন ভিন্নভাবে। অনন্ত জানিয়েছেন, তার ১০০০ জন অসচ্ছল আর অসহায় ভক্তকে ২০ লাখ টাকা দেবেন।

আগামী ২০ মে (২৬ রোজায়) অনন্ত তার যাকাত ফান্ড থেকে এই অর্থ প্রদান করবেন বলে এক ভিডিও বার্তায় ঘোষণা দিয়েছেন।

অনন্ত জলিল বলেন, ‘আমার ফ্যানদের জন্য সুখবর। ২০ লাখ টাকা দেওয়া হবে ২৬ রোজাতে। আমার যাকাত ফান্ড থেকে ২০ লাখ টাকা দেওয়া হবে ১০০০  জনকে। বিস্তারিত জানতে ১৭ মে নিজের ফেসবুক পেজ এবং বর্ষার ফ্যান গ্রুপে যুক্ত হবার জন্য ভক্তদের অনুরোধ করেছেন এই সফল ব্যবসায়ী অভিনেতা।

চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের বদান্যতার কথা কারও অজানা নয়। কথিত আছে, কোনো অসহায় ব্যক্তি তার কাছে গিয়ে কখনও খালি হাতে ফিরে আসেননি। দানবীর হিসেবেই তিনি পরিচিত। দেশের প্রাকৃতিক বিপর্যয় বন্যার সময় যেমন ছুটে যান বন্যাকবলিত অঞ্চলের দুর্গতদের পাশে দাঁড়াতে, তেমনই তার সুসজ্জিত অফিসে বসেও অসহায়দের নিয়ে বিভিন্ন কার্যক্রমে অংশ নেন। তার প্রত্যক্ষ অর্থায়নে দুটি এতিমখানা ও একটি বৃদ্ধাশ্রম পরিচালিত হয়। এ ছাড়া ঢাকার সাভারের কাছাকাছি একটি জায়গায় দেশের বৃহৎ বৃদ্ধাশ্রমও গড়ে তুলছেন তিনি।

করোনা প্রাদুর্ভাবে দেশের এই ক্লান্তিকালে অসচ্ছল ভক্তদের দাঁড়ানোর ঘোষণায় প্রশংসায় ভাসছেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। 

পাঠকের মন্তব্য