নবীগঞ্জে ৩০০ টাকার জন্য একজন খুন, আহত ৫ : গ্রেফতার ২ 

নবীগঞ্জে ৩০০ টাকার জন্য একজন খুন, আহত ৫ : গ্রেফতার ২ 

নবীগঞ্জে ৩০০ টাকার জন্য একজন খুন, আহত ৫ : গ্রেফতার ২ 

নবীগঞ্জ উপজেলার পল্লীতে মাত্র ৩ শত টাকার জন্য প্রতিপক্ষের ছুরি আঘাতে গতকাল সোমবার ইফতারের পর খুন হলেন সৈয়দ আলী (৫৫) নামের এক বৃদ্ধ। এ ঘটনায় সংঘটিত সংঘর্ষে আহত আহত হয়েছেন উভয় পক্ষে ৫ জন। গুরুতর আহত নিহতের ভাই আনসব আলী (৩৫)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। 

ঘটনার মুল নায়ক রুবেলসহ ২ জনকে বাহুবল হাসপাতাল থেকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া গ্রামের মৃত রাহাত উল্লার ছেলে বৃদ্ধ সৈয়দ আলী (৫৫) একই গ্রামের মৃত মতিন মিয়ার পুত্র রুবেল মিয়ার নিকট তার পাওনা ৩ শত টাকা খুজেঁ। এতে দিতে অপারকতা প্রকাশ কওে রুবেল। এনিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে রুবেল মিয়া ছুরি দিয়ে ঘাই মারলে সৈয়দ আলী মাটিতে লুটে পড়ে। এ সময় তার ভাই আনসব আলী এগিয়ে আসলে উভয় পক্ষের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। 

এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়। এদিকে স্থানীয় লোকজন মুমুর্ষ অবস্থায় সৈয়দ আলী (৫৫) ও তার ভাই আনসব আলী (৩৫)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আলীকে মৃত ঘোষনা করেন। অপর আহত আনসব আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। তার অবস্থাও আশংকা জনক বলে জানাগেছে। 

এদিকে সৈয়দ আলীর মৃত্যুও খবর পেয়ে রুবেলসহ অন্যান্য আহতরা বাহুবল হাসপাতালে গেলে খবর পেয়ে বাহুবল পুলিশ ঘটনার মুল হুতা রুবেল মিয়া (৩৫)সহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। রির্পোট লেখা পর্যন্ত মৃতদেহ নবীগঞ্জ হাসপাতালের মেঝতে রয়েছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান রুবেলসহ ২ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
 

পাঠকের মন্তব্য