লালপুরে অসহায়দের খাবার পৌঁছে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান ইসাহাক 

উপজেলা চেয়ারম্যান ইসাহাক

উপজেলা চেয়ারম্যান ইসাহাক

নাটোরের লালপুর উপজেলার অসহায়দের দাঁরে দাঁরে খাবার পৌঁছে দিচ্ছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী। প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে শুরু থেকে প্রতিনিয়োত দিন-রাত লালপুর উপজেলার প্রতিটি এলাকায় কর্মহীন মানুষদের দাঁরে দাঁরে খাদ্য, নগদ অর্থ, সবজী ও ইফতার সামগ্রী সহায়তা দিয়ে যাচ্ছেন তিনি।

সম্পূর্র্ণ নিজস্ব অর্থ থেকে প্রতিদিন নিজে গাড়িতে করে ত্রান নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্র্ডের এসব অসহায় মানুষদের মাঝে ত্রান বিতরণ করছেন চেয়ারম্যান ইসাহাক আলী। তার এই সহযোগিতায় ইতি মধ্যে তিনি সচেতন মহলে প্রশংসা কুরিয়েছেন। অসহায় নিপীড়িত মানুষের কাছে তিনি ‘একজন মানবিক উপজেলা চেয়ারম্যান’ বা ‘মানবতার ফেরিওআলা’ হিসেবে পরিচিত হয়েছেন।

সোমবার (১৯ মে) দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার আব্দুলপুর সরকারী কলেজ মাঠে ধনঞ্জয় পাড়া ও গোসাইপুর গ্রামের অর্ধশতাধিক অসহায় দিনমুজুরদের মাঝে চাল, সবজি সহায়তা বিতরণ করেন তিনি।

জানাগেছে, প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন শ্রেণীর পেশার মসজিদের ইমাম, মুয়াজ্জিন, ভ্যানচালক, পরিবহন শ্রমিক, আদিবাসী সম্প্রদায়, মন্দিরের পুরোহিত, সেবাইত এবং দিনমজুর, নরসুন্দর, দর্জি, চাদোকানী, দোকান কর্মচারী, বাড়ির কাজের ঝি, মৎস্যজীবি, হিজড়াসহ কর্মহীন ও লকডাউনে অবরুদ্ধ হয়ে পড়া মানুষদের এসব খাদ্য সহায়তা দিয়ে চলেছেন উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী।

লালপুর উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী বলেন, ‘করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত কর্মহীন মানুষদের মাঝে তিনি তার নিজস্ব অর্থ থেকে চাল, সবজি, ইফতারসামগ্রী, নগদ অর্থ  ও খাদ্য সহায়তা দিয়ে চলেছেন। ইতি মধ্যে উপজেলায় ৩জন করোনা আক্রান্ত রোগীকেও তিনি খাবার সহায়তা দিয়েছেন ও নিয়োমিত তাদের খোঁজ খবর নিচ্ছেন। যতদিন সম্ভব হবে ততদিন তিনি এসব কর্মহীন মানুষদের পাশে থেকে তাদের সহায়তা করে যাবেন বলে জানান তিনি।’

পাঠকের মন্তব্য