এমপি মিলাদ গাজীর সহায়তায় বাউসা ইউনিয়নে ভাতা বিতরণ

এমপি মিলাদ গাজীর সহায়তায় বাউসা ইউনিয়নে ভাতা বিতরণ

এমপি মিলাদ গাজীর সহায়তায় বাউসা ইউনিয়নে ভাতা বিতরণ

হবিগঞ্জের নবীগঞ্জে বাউসা ইউনিয়ন পরিষদে এমপি মিলাদ গাজীর একান্ত প্রচেষ্টায়  আজ (১৯মে) রোজ মঙ্গবার সকাল সাড়ে ১১টায় ইউনিয় পরিষদ মাঠ প্রাঙ্গনে বয়স্ক, বিধাব, বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা ২০৯ জনের মধ্যে বিতরণ করা হয়েছে। 

হবিগঞ্জ-১ আসনের সাংসদ গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদের একান্ত সহযোগিতায় সমাজ সেবা অধিদপ্তর থেকে নবীগঞ্জ-বাহুবলের জন্য বরাদ্দকৃত বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ৬০০০,থেকে নবীগঞ্জের বাউসা ইউনিয়নে ১ ম ধাপে ১৮৩ জন বয়স্ক, ১৩ জন বিধবা, ১৩ জন প্রতিবন্ধী ভাতা প্রদান করা হয়েছে। এতে ১ ম ধাপে এককালীন বয়স্ক ভাতা প্রতিজনে ১২,০০০ টাকা ও বিধবা প্রতিজনে ১২,০০০ টাকা ও প্রতিবন্ধী প্রতিজনে ১৭,০০০ টাকা মোট ২০৯ জনের মধ্যে ২৭ লাখ ৬ হাজার ১ শত ১০ টাকা বিতরণ করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল,নবীগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ আবু সিদ্দিক,নবীগঞ্জ প্রেসক্লাবের সাধরন সম্পাদক মোঃ আলমগীর মিয়া,সোনালী ব্যংকের ও সমাজ সেবা অফিসের প্রতিনিধি  ইউনিয়ন সচিব ইউনিয়ন পরিষদের সদস্য ও সদস্যা বৃন্দ এবং আওয়ামিলীগের অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ সহ গ্রাম পুলিশ।  

পাঠকের মন্তব্য