করোনাক্রান্ত পলাশ শিকদারের খোঁজ খবর নিলেন নির্বাহী কর্মকর্তা

করোনাক্রান্ত পলাশ শিকদারের খোঁজ খবর নিলেন নির্বাহী কর্মকর্তা

করোনাক্রান্ত পলাশ শিকদারের খোঁজ খবর নিলেন নির্বাহী কর্মকর্তা

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় স্থানীয় তরুণ স্বেচ্ছাসেবী পলাশ শিকদার করোনা ভাইরাস পরিস্থিতিতে মাঠপর্যায়ে কাজ করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়ে পড়েন। কয়েকদিন পূর্বে তার কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ আসে। পলাশ শিকদার বর্তমানে নিজ গৃহে হোম কোয়ারেন্টাইনে আছেন।

তিনি স্থানীয় কয়েকটি সামাজিক সংগঠনের সাথে স্বেচ্ছাসেবক হিসেবে যুক্ত আছেন এবং সক্রীয় ভাবে কাজ করে আসছিলেন।

বৃহস্পতিবার (২১মে) বিকেলে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোঃ সাইদুল ইসলাম পলাশকে দেখতে ও তার বর্তমান শারিরীক অবস্থা সম্পর্কে খোঁজখবর নিতে স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের একাধিক স্বেচ্ছাসেবকদের সাথে নিয়ে পলাশ শিকদারের বাসায় যান।

তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে তার খোঁজখবর নেন ও যে কোনো পরিস্থিতিতে তাকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন ও সুস্থ হয়ে ফিরে আসার জন্য নিজ থেকে তাকে সর্বোচ্চ অনুপ্রেরণা প্রদান করেন।

একজন স্বেচ্ছাসেবী দেশ ও সমাজের জন্য গুরুত্বপূর্ণ সম্পদ আখ্যা দিয়ে নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম পলাশ শিকদারের দ্রুত আরোগ্য কামনা করেন এবং সেই সাথে সকল সোনারগাঁবাসীকে জরুরী প্রয়োজন ছাড়া ঘরে থাকার ও স্বাস্থবিধি মেনে চলার জন্য আহ্বান জানান।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে স্থানীয় কয়েকটি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংস্থার সদস্য রাজু আহমেদ অর্নব, মাহমুদুল হাসান সোহাগসহ কয়েকজন তরুণ স্বেচ্ছাসেবক উপস্থিত ছিলেন এবং সর্বোপরি প্রত্যেকেই স্বেচ্ছাসেবী পলাশ শিকদারসহ আক্রান্ত সকলের দ্রুত আরোগ্য কামনা করেন এবং সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

পাঠকের মন্তব্য