নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

ঢাকা-সিলেট মহামড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও গ্রামের নিকটে সড়ক বাশ বুঝাই ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ ঘটনাস্থলেই ২জন নিহত হয়েছন। এতে আহত হয়েছেন আরো ৪জন। আহতদের উদ্ভার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি সামাল দেয়।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, শুক্রবার(২২ মে) দুপুরে শেরপুর থেকে ছেড়ে যাওয়া একটি সিএনজি অটোরিক্সা উপজেলার বুড়িনাও গ্রামের নিকটে পৌছামাত্র বিপরীতদিক থেকে আসা বাশ বুঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোচালক উপজেলার পারকুল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে হাফেজ আহমেদ সুহেল (৩০) ও যাত্রী ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার হরেণ্যপাশা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আমীর হোসেন (৬০) নিহত হয়। এ ছাড়াও অপর আহত অজ্ঞাতনামা ৪জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো গেছে। তাদের অবস্থাও সংকটাপন্ন বলে জানাগেছে। 

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ওসি মোঃ এরশাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়। এবং নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত অটোরিক্সা উদ্বার করে থানায় নিয়ে আসা হয়। পুলিশ যাওয়ার পুর্বেই ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

পাঠকের মন্তব্য