এতিমদের মাঝে সাংসদ খোকার ঈদের উপহার সামগ্রী বিতরণ 

এতিমদের মাঝে সাংসদ খোকার ঈদের উপহার সামগ্রী বিতরণ 

এতিমদের মাঝে সাংসদ খোকার ঈদের উপহার সামগ্রী বিতরণ 

এতিমরা করোনা পরিস্থিতিতে খুঁজে পায়নি যাওয়ার কোনো আশ্রয়স্থল। তাদের অসহাত্বে দুঃখ কিছুটা কমাতে তাদের পাশে দাঁড়ালেন সোনারগাঁয়ের মাটি ও মানুষের নেতা নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সাংসদ ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

শুক্রবার (২২মে) দুপুরে উপজেলা পিরোজপুর ইউনিয়নের মোজাফফর আলী ফাউন্ডেশনের এতিমখানার একঝাঁক এতিমদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয় ও পিরোজপুর ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ আলমগীর কবির এতিমখানার প্রধান শিক্ষকের কাছে ঈদ উপহার সামগ্রী হস্তান্তর করেন।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল পোলার চাল, চিনি, দুধ, তৈল, আলু, পিয়াজ, লবন ও ১টি মুরগিসহ দুই প্রকার সেমাই।

এতিমখানার শিক্ষক মাওলানা আনোয়ার হোসেন জানান, দীর্ঘদিন যাবত আমাদের এই এতিমখানায় সমাজের বিত্তবানদের সহায়তা ও ফাউন্ডেশনের নিজস্ব অর্থে চললেও বর্তমান পরিস্থিতিতে আমরা এতিম বাচ্চাগুলোকে নিয়ে অসহায় অবস্থায় জীবন যাপন করে আসছিলাম। তারই ধারাবাহিকতায় করোনার প্রথম থেকেই এমপি খোকা সাহেবের সুদৃষ্টি পরাতে আমরা খুবই খুশি। আল্লাহ উনাকে নেক হায়াত দান করুক।

এতিমখানায় মোট ১৭জন এতিম বাচ্চা রয়েছে। এদের কারো বাবা নেই আবার কারো নেই জন্মদায়িনী মা।সাংসদ লিয়াকত হোসেন খোকার উদ্যোগে উপহার সামগ্রী পৌঁছে দিতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করেন বলে জানিয়েছেন পিরোজপুর ইউপি সদস্য মোহাম্মদ আলমগীর কবির।

তিনি আরো জানান, সোনারগাঁয়ের অভিভাবক জননেতা লিয়াকত হোসেন খোকা এই এতিম শিশুদের করোনা পরিস্থিতিতে শুরু থেকেই খাদ্য সামগ্রী দিয়ে এদের স্বাভাবিক জীবন যাপন করতে যা যা প্রয়োজন তা দিয়ে অব্যাহত রেখেছেন।    

পাঠকের মন্তব্য