ঝিনাইদহে শেখ কামাল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

ঝিনাইদহে শেখ কামাল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

ঝিনাইদহে শেখ কামাল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

পবিত্র ঈদুল ফিতর এবং মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে ঝিনাইদহ সদর উপজেলার কালিচরনপুর ইউনিয়নের দরিগবিন্দপুর শেখ কামাল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে শতাধিক কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে ।দরিগবিন্দপুর শেখ কামাল স্পোর্টিং ক্লাবের সামনে সুবিধা বঞ্চিত শতাধিক মানুষের মাঝে চাউল, ডাল, লাচ্চা সেমাই, চিনি, আলু, লবণ, দেওয়া হয় ।

শেখ কামাল স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা মণ্ডলীর সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মোহাম্মদ রজব আলী মালিতা এবং সাধারণ সম্পাদক মোঃ কাইউম হোসেন পলাশ এইসামগ্রী সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক প্রজন্মকন্ঠ অনলাইনে সাংবাদিক সুলতান আল একরাম, শেখ কামাল স্পোর্টিং ক্লাবের সিনিয়র সহ সভাপতি উবাইদুর হক নিলু, সহ সভাপতি এনামুল হক বেল্টু, সাধারণ সম্পাদক মোঃ কাইউম হোসেন পলাশ, কালিচরনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিলন। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন, ক্লাবের সদস্য অপু, মিজান, সবুজ, আসিফ ও মিলন।

এসময় তরুন সমাজ সেবক এবং শেখ কামাল স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কাইউম হোসেন পলাশ বলেন, করোনার মতো ভয়াবহ দুর্যোগে অধিকাংশ মানুষ আজ কর্মহীন তাই আমরা ঈদের জন্য সামান্য খাদ্য সামগ্রী বিতরণ করছি। আগামীতেও এমনি দুস্থ অসহায় মানুষের কল্যাণে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

পাঠকের মন্তব্য