মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রীর উপহার সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ

মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রীর উপহার সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ

মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রীর উপহার সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় করোনা ভাইরাস (কোভিড-১৯) দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ করা হয়েছে।  

শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামের সামনে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত এই কার্যক্রমে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ উপস্থিত থেকে করোনা মোকাবেলায় বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সুরক্ষা সামগ্রী ও ত্রানের প্যাকেট তুলে দেন। 

এডিপির ২০১৯-২০২০ অর্থবছরের অর্থায়নে এ সব সুরক্ষা সামগ্রী ও ত্রান সরবরাহ করা হয়েছে। হস্তান্তরকৃত সামগ্রীর মধ্যে সেমাই, চিনি, নারকেল, চাল, কিচমিচ ও বাদাম সম্বলিত ৫৫০ প্যাকেট প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ঈদ উপহার (খাদ্যসামগ্রী) ছাড়াও রয়েছে, পিপিএ, মাস্ক, সুরক্ষা টুপি, জীবানুনাশক স্প্রে মেশিন, হ্যান্ড গ্লোভস, হ্যান্ড স্যানেটাইজার, ব্লিসিং পাউডার সহ নানা রকম সুরক্ষা সামগ্রী।   

এ সময় মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা, গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, তবলছড়ি ও বেলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

 

পাঠকের মন্তব্য