নীলফামারীতে চোরাই ব্যাটারি উদ্ধারসহ কুখ্যাত চোর শাহীন গ্রেপ্তার 

নীলফামারীতে চোরাই ব্যাটারি উদ্ধারসহ কুখ্যাত চোর শাহীন গ্রেপ্তার 

নীলফামারীতে চোরাই ব্যাটারি উদ্ধারসহ কুখ্যাত চোর শাহীন গ্রেপ্তার 

নীলফামারীতে দোকানে তালা ভেঙ্গে চুরি যাওয়া লাখ টাকার ব্যাটারি সহ কুখ্যাত চোর শাহিনকে গ্রেপ্তার করেছে নীলফামারী থানা পুলিশ।

শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী সদরের বাড়াইপাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শাহিন ওই এলাকার মৃত. নুর ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানায়, গত ২১ মে (বৃহস্পতিবার) নীলফামারী সদর থানাধীন ফায়ার সার্ভিস রোডে অবস্থিত এস এস ট্রেডিং এর স্বত্বাধিকারী রায়হান আলী তার অটো চার্জার ও ইজি বাইকের ব্যাটারির দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। পরেরদিন ২২মে(শুক্রবার) দোকানে এসে দেখেন তার দোকানে তালা ভাঙ্গে অটোরিকশার সর্বমোট ১৪ টি ব্যাটারিসহ অনুমানিক এক লক্ষ দুই হাজার টাকার মালামাল অজ্ঞাত চোরেরা চুরি করে নিয়ে গেছে। তাৎক্ষণিক তিনি পুলিশকে জানালে নীলফামারী থানার এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে নীলফামারী থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে ২২ মে রাতে গোপন তথ্যের ভিত্তিতে কুখ্যাত চোর শাহিনকে বাড়ইপাড়ার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে ও তার তথ্যের ভিত্তিতে অন্যান্য চুরি করা সকল চোরাই অটোরিক্সা এবং ইজি বাইকের ব্যাটারি জব্দ করে নীলফামারী থানা পুলিশ। 

পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী জানান, প্রাথমিকভাবে আসামি শাহীন ঘটনার সত্যতা স্বীকার করেছে। উক্ত চুরির ঘটনা সংক্রান্তে নীলফামারী থানার নিয়মিত মামলা নং ২১(০৫)২০২০ দায়ের করা হয়েছে। এবং আসামিকে বিজ্ঞ আদালতে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

পাঠকের মন্তব্য