কুতুবদিয়ায় ঘরবন্দিদের মাঝে জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ বিতরণ  

কুতুবদিয়ায় ঘরবন্দিদের মাঝে জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ বিতরণ  

কুতুবদিয়ায় ঘরবন্দিদের মাঝে জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ বিতরণ  

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউনে থাকা শ্রমজীবি  কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে কক্সবাজার জেলা পরিষদের  উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করেন। শনিবার (২৩মে) বিকাল ৪ টায় কুতুবদিয়া উপজেলার ছয় ইউনিয়নে জেলা পরিষদের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য  ও  কুতুবদিয়া উপজেলা আ'লীগের সাবেক  সভাপতি মাষ্টার আহমদ উল্লাহ বিকম।  বিতরণকৃত ত্রাণ সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল, ৭ কেজি চাউল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ছোলা, ১ কেজি তেল, ১ কেজি ডাল ও ১ কেজি চিনি।

এসময় জেলা পরিষদের সদস্য মাষ্টার আহমেদ উল্লাহ সবাই কে লকডাউন মেনে চলার জন্য অনুরোধ করেন এবং বহিরাগতদের এলাকায় আশ্রয়  না দেয়ার জন্য  নির্দেশ দেন। সমাজের বিত্তবানদের করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবার ও হতদরিদ্রদের পাশে খাদ্য সামগ্রী পৌছে দেয়ার আহবান করেন। তিনি আরো বলেন, আমি অসহায় ও কর্মহীন পরিবারের পাশে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো।  

ত্রাণ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, ইউএনও মোঃ জিয়াউল হক মীর, এসিল্যান্ড মুহাম্মদ হেলাল চৌধূরী, পিআইও খোকন চন্দ্র দাস, উত্তর ধূরুং ইউনিয়নের আ'লীগের সভাপতি শফিউল মোরশেদ চৌধুরী, সাংবাদিক, আ'লীগের অসংখ্যা নেতাকর্মীসহ প্রমুখ।

পাঠকের মন্তব্য