কর্মহীন ও অসহায়দের ঈদ উপহার দিলো, মানবিক উন্নয়ন ফাউন্ডেশন

কর্মহীন ও অসহায়দের ঈদ উপহার দিলো, মানবিক উন্নয়ন ফাউন্ডেশন

কর্মহীন ও অসহায়দের ঈদ উপহার দিলো, মানবিক উন্নয়ন ফাউন্ডেশন

মোস্তাফিজুর রহমান সুমন (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর উদ্যোগে ক্রিয়েটেক ডিজাইন হোম ও স্কাই ভিশন ক্যাবল টিভি নেটওয়ার্কের সার্বিক সহযোগিতায় করোনা মহামারী পরিস্থিতিতে কর্মহীন, অসহায় ও দু:স্থ দুই শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

শনিবার (২৩ মে, ২০২০) ও শুক্রবার সারাদিন ব্যাপি ফুলবাড়ী উপজেলার পৌর শহরের গৌরিপাড়া, নিমতলামোড়, আলাদিপুর ইউনিয়নের রাঙ্গামাটি ছোয়ানী, মধ্য রাঙ্গামাটি, গিরিধরপুর, শিবনগর ইউনিয়নের রাজারামপুর দক্ষিণপাড়া, মৎস্যপাড়া, কাশিয়াডাঙ্গা, ডাঙ্গাপাড়া, কাজিহাল ইউনিয়নের মুরারীপুর, শেখপাড়া, বেতদিঘী ইউনিয়নের মহেশপুর সহ বিভিন্ন স্থানে দুই শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে দিনে ও রাতে বিতরণ করা হয়েছে। 

এ বিষয়ে মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন বলেন, করোনা মহামারীর এই দূর্যোগের সময় কর্মহীন হয়ে পড়া অসহায় দু:স্থদের মাঝে ঈদ উপহার হিসেবে দুই রকমের সেমাই, চিনি ও মুড়ি দুই শতাধিক পরিবারের মাঝে বিতরণ করতে পেরে আমরা অসহায়দের মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছি। এর আগে গত দুই মাস ধরে পাঁচ শতাধিক পরিবারের মাঝে চাল-ডাল, আটা সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এই মহামারী পরিস্থিতিতে সমাজের সকল বিত্তবান মানুষদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। 

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, স্কাই ভিশন ক্যাবল টিভি নেটওয়ার্কের চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরী সামন, মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের পরিচালক আলহাজ্ব ডা. জাকারিয়া শাহীন, সমাজসেবক ডা. সোহেল রানা, শুভ ব্রিকস্ এর সত্ত্বাধিকারী শ্রী সুকান্ত সরকার, স্বেচ্ছাসেবক আরিফুর রহমান রুবেল সহ মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকবৃন্দরা।  

পাঠকের মন্তব্য