সাংবাদিক মোঃ হাসান চৌধুরীর ঈদের শুভেচ্ছা 

সাংবাদিক মোঃ হাসান চৌধুরীর ঈদের শুভেচ্ছা 

সাংবাদিক মোঃ হাসান চৌধুরীর ঈদের শুভেচ্ছা 

মহামারি করোনা ভাইরাসে বাংলাদেশ সহ বিশ্বের অধিকাংশ দেশ দূর্দিন অতিক্রম করছে। চীনে সৃষ্টি হওয়া 'করোনাভাইরাস' পরিণত হয়েছে মহামারিতে। চীন থেকে একে একে ছড়িয়ে পড়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। দেশের এই ক্রান্তিলগ্নে মুসলমানদের সবচেয়ে বড় উৎস পবিত্র ঈদ-উল ফিরত সারা বিশ্বের মানুষের মনে এক আনন্দের বার্তা পৌঁছে দিচ্ছে কিন্তু এবারের ঈদে নেই কোন হইচই, জাঁকজমকপূর্ণ কোন অনুষ্ঠান। 

সবকিছুই মাঠি করে দিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। কিন্তু থেমে নেই ঈদের বার্তা আদান-প্রদান।নবীগঞ্জ উপজেলা সহ দেশ-বিদেশের সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন, দৈনিক আগামীর সময়ের নবীগঞ্জ প্রতিনিধি মোঃ হাসান চৌধুরী ।যিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অনলাইন, জাতীয় ও স্থানীয় পত্রিকায় সততা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছেন, দৈনিক আগামীর সময় পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি, দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি, দৈনিক নবীগঞ্জের ডাকের বার্তা সম্পাদক হিসেবে মানুষের সুখ দুঃখের কথা তুলে ধরেন এবং অন্যায়ের প্রতিবাদী মানুষ হিসেবে পরিচিত সাংবাদিক মোঃ হাসান চৌধুরী। এলাকার মানুষের সুখ দুঃখের সাথী হয়ে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে ও কাজ করে আসছেন তিনি। 

শুভেচ্ছা বার্তায় সাংবাদিক মোঃ হাসান চৌধুরী বলেন, বৈশ্বিক মহামারীর মুহূর্তে পবিত্র ঈদুল ফিতর। এই ঈদের আনন্দে হারিয়ে যাক সকল দুঃখ দূর্দশা। দেশের সর্বস্থরের মানুষকে ঘরে থাকতে এবং সচেতন হওয়ার জন্য আহবান জানিয়ে, মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করেন আল্লাহ যেন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন।

পাঠকের মন্তব্য